দুই ম্যাচে ব্যর্থ হওয়া বাদ পড়লেন সৌম্য

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২২:৫৫

 

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের লিগ পর্যায়ের ঢাকা পর্বের খেলা শেষ হয়েছে। আগামী বুধবার থেকে শুরু হচ্ছ চট্টগ্রাম পর্বের খেলা৷ চট্টগ্রাম পর্বের ম্যাচগুলোকে সামনে রেখে আজ নতুন করে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম দুই ম্যাচে আস্থার প্রতিদান দিতে ব্যর্থ হওয়া সৌম্য সরকারের জায়গা হয়নি নতুন করে ঘোষিত ১৫ সদস্যের এই দলে।

এই দলে চমক হিসেবে আছে মোহাম্মদ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লবের মতো তরুণের অন্তর্ভূক্তি। এ ছাড়া প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। পাশাপাশি ফিরেছেন দেশের সবচেয়ে দ্রুতগতির পেসার রুবেল হোসেন। ফেরানো হয়েছে অভিজ্ঞ পেসার শফিউল ইসলামকেও।

দলে জায়গা হারানো সৌম্য ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচে করেছেন যথাক্রমে ৪ ও ০ রান। ফলে তার বাদ পড়া অনুমিতই ছিল। তাছাড়া বাদ পড়েছেন শেখ মেহেদী হাসান, ইয়াসিন আরাফাত মিশু এবং আবু হায়দার রনি।

দলে যারা আছেন: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাশ, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন