সাতক্ষীরা বেকারীর ৫ লক্ষাধীক টাকা নিয়ে পালাতক সেল্স ম্যান

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:০৩:০৭

খাইরুল বাশার সাতক্ষীরা: খানজাহান আলী থানা যোগীপোল এলাকার সাতক্ষীরা বেকারীর সেল্স ম্যান মোঃ লায়েক আহমেদ নগদ ৮১ হাজার টাকা সহ ৫ লক্ষ ১৩ হাজার ৪শ টাকা নিয়ে চম্পট দিয়েছে। এঘটনায় বিজ্ঞ মহানগর হাকিমের আদালতে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ২০০সি/১৯ তারিখ ০৭/০৮/২০১১৯ ।

মামলার নথী ও মামলার বাদী  বেকারীর দায়িত্বরত মোঃ শাহাবুদ্দীন আলম হইতে জানাযায় সেল্স ম্যান লায়েক আহমেদ ২০১৭ সালের ১মার্চ কারখানায় যোগদান করে , কারখানার ঢাকা মেট্টো ন-১১-১৬৯৭ নম্বর মাহিন্দ্রপিকআপ নিয়ে বেকারীর মালামাল খুলনার বাইরে বিক্রয় করে আসছিল, এসময় বিভিন্ন অজুহাতে তার নিকট ৪ লক্ষ ৩২ হাজার ৪ শত টাকা আমাকে না দিয়ে সম্পূর্নটাকা আত্মসাত করে ।

এব্যপারে সেল্স ম্যান লায়েক ৩ শত টাকার একটি স্টাম্পে প্রতি মাসে তার বেতন থেকে ১৭ হাজার টাকা পরিশোধ করার অঙ্গীকারে সে পূনরায় বেকারীর মালামাল নিয়মিত বিভিন্ন বাজারে বিক্রয় করত। সর্বশেষ গত ২৭ জুলাই লায়েক পিকআপ গাড়ীতে ৮১ হাজার টাকা বেকারীর মালামাল নিয়ে মোল্লারহাট বাগেরহাট এর উদ্যেশ্যে রওনা দেয়।

২৯ জুলাই মালামাল কারখানার ম্যানেজারের নিকট বিক্রিত টাকা ও গাড়ী বুঝিয়ে দেয়ার কথা থাকলেও সে অদ্যবধি ফেরত আসেনি। অনেক খোঁজ খবর করে মোল্লারহাটের জান্নাত হোসেনের নামের এক ব্যক্তির নিকট হইতে গাড়ীটি উদ্ধার করা হলেও সেল্স ম্যান লায়েক আহমেদকে এখনও পর্যন্ত খুজে পাওয়া যায়নি।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ