মনোহরদীতে নবম শ্রেনীর ছাত্রী অপহরণ

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৪৯:০১

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে জান্নাতুল ফেরদৌস তানজিমা (১৪) নামের নবম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়েছে। গত সোমবার রাতে বাড়ী থেকে তাকে অপহরণ করা হয়। অপহৃতা ওই ছাত্রী উপজেলার হাফিজপুর তামাককান্দা গ্রামের প্রবাসী ইসমাইল হোসেনের মেয়ে এবং চালাকচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার মনোহরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পরিবারের লোকজন জানায়, বিদ্যালয়ে আসা যাওয়ার পথে প্রতিবেশী রতন মিয়ার ছেলে আল আমিন স্কুলছাত্রী তানজিমাকে প্রায়ই উত্ত্যক্ত করতো। বিষয়টি জানার পর তানজিমার চাচা আব্দুস সাত্তার বখাটে আল আমিনকে শাসন করেন। এতে সে আরো বেপোরোয়া হয়ে উঠে।

গত সোমবার রাতে তানজিমা প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আল আমিন ও বকুল মিয়াসহ ৮-১০জন মিলে ওই ছাত্রীর মুখ চেপে ধরে জোড়পূর্বক সিএনজিতে উঠানোর চেষ্টা করে। এ সময় তার চিৎকার শুনে ষাটোর্ধ্ব দাদী জাহানারা বেগম ঘর থেকে বের হলে অপহরনকারীরা তাকে বেদম মারপিট করে। এতে তিনি অচেতন হয়ে পড়ে গেলে অপহরনকারীরা তানজিমাকে সিএনজিতে উঠিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বৃদ্ধার ডাক-চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় তানজিমার চাচা আব্দুস সাত্তার বাদী হয়ে মনোহরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত বৃদ্ধা জাহানারা বেগম জানায়, ‘প্রতিবেশী বখাটে আল আমিন ও বকুলসহ কয়েকজন লোক আমার নাতনীকে জোড়পূর্বক উঠিয়ে নিয়ে যায়। আমি প্রতিবাদ করলে তারা আমাকে মেরে অজ্ঞান করে ফেলে যায়।’

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ‘স্কুলছাত্রী অপহরণের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের দ্রুত গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ