ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডায় মোশাররফ করিম

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:২৭:১৮

ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডায় মোশাররফ করিম

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। দীর্ঘ ক্যারিয়ারে তার ভক্ত সংখ্যাও কম নয়। ভক্তরা চান প্রিয় তারকার সাথে দেখা করা কিংবা কথা বলার সুযোগ।

কিন্তু এমন সুযোগ বরাবরই হয়ে ওঠে না। কিন্তু এবার আসলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনও প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে মোশাররফ করিমের কাছ থেকেই। আজ (১২ সেপ্টেম্বর) রাত ৮টায় যেকোনও রবি ও এয়ারটেল গ্রাহকরা এ সুবিধা পাবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় মোশাররফ করিম বলেন, ‘দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’

জানা যায়, স্টার জোন নম্বর ফোন দিলেই পাওয়া যাবে এ অভিনেতাকে।

শূন্য দশকের পর টেলিভিশনের পর্দায় ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসাবে আবির্ভূত হয় তার। ১৯৯৯ সালে তিনি অতিথি শিরোনামের একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকেই শুরু! নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন এ দাপুটে অভিনেতা। ২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকীর আহমেদ নির্মিত ‌‘জয়যাত্রা’ চলচ্চিত্রে তিনি প্রথম অভিনয় করেন। পরবর্তী সময়ে তিনি ‘রূপকথার গল্প’ (২০০৬), ‘দারুচিনি দ্বীপ’ (২০০৭), ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ (২০০৯), ‘প্রজাপতি’ (২০১১), ‘টেলিভিশন’ (২০১৩), ‘জালালের গল্প’ (২০১৫), ‘অজ্ঞাতনামা’ (২০১৬), ‘হালদা’ এবং সর্বশেষ ‘কমলা রকেট’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ