আটরায় ধর্ষিত মামলার ভিকটিম মরিয়ম উদ্ধার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৮:২২

খাইরুল বাশার,খুলনা : খুলনার খাঁনজাহান আলী থানাধীন আফিল জুট মিলস জামে মসজিদের সাবেক মুয়াজ্জিন মোঃ আব্দুল মতিনের কন্যা এবং আটরা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ও ধর্ষিত মামলার ভিকটিক মরিয়ম খাতুন(১৯) নিখোঁজের ৬দিন পর পুলিশ উদ্ধার করেছে।

খানজাহান আলী থানার অফিসার্ ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, ১০ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় বাদামতলা মোড়ল প্লাজার সামনের থেকে মরিয়মের মা ইজিবাইকে মরিয়ম ও রেনু নামক একজন মহিলাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এসময় পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে খানজাহান আলী থানায় নিয়ে যায়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরোও জানান, ৪ সেপ্টেম্বর আফিল গেট কলোনী থেকে বেরিয়ে শিরোমণি হয়ে সন্ধ্যার পরে যোগীপোল আনিস মোড়ল সড়কে শাক সবজি ব্যবসায়ী রেনু(৫৫) মরিয়মকে দেখতে পেয়ে তার কাছে নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে কিছুই বলে না। এসময় রেনু তাকে নিজের বাসায় নিয়ে যায়।

৯ সেপ্টেম্বর সকল পত্র পত্রিকায় মরিয়ম নিখোঁজ হওয়ার খবর প্রকাশ হওয়ায় ঐ দিন রাতে রেনুর নজরে পড়ে। ১০ সেপ্টেম্বর দুপুরে আফিলগেট মরিয়মের বাসার ঠিকানায় পৌছে দেয়ার উদ্যেশ্যে বাদামতলা মোড়ল প্লাজার সামনের থেকে ইজিবাইকে যাওয়ার সময় মরিয়মের মা তাদের দেখতে পেয়ে খানজাহান আলী থানা পুলিশকে খবর দেয়।

ধর্ষিত মামলার ভিকটিম মরিয়ম তার নিজ বাসা থেকে বারবার হারিয়ে যাওয়া ও নিরাপত্তার কারণে খানজাহান আলী থানা পুলিশ গতকাল নিরাপদ হেফাজতে প্রেরণ করেছে।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ