বড়লেখায় জুয়ার আসর ভেঙ্গে দিল প্রশাসন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৫২:৫৫

মেহেদী হাসান মারুফ, মৌলভীবাজার  : - মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় জুয়া খেলার আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানের সময় জুয়া খেলা জন্য নির্মিত পরিত্যক্ত একটি টিনের ঘর ভেঙ্গে দেওয়া হয়। দীর্ঘদিন পর জুয়ার আস্তানা ভেঙে দেওয়ায় স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ইটাউরি এলাকায় হাইস্কুল সংলগ্ন একটি টিলার ওপর নির্মিত টিনের তৈরি একটি ঘরে এবং বাজারের একটি হোটেলেও প্রকাশ্যে প্রায় প্রতিদিনই জুয়ার আসর। জুয়ার খেলার পাশাপাশি চলে মদ পানও। এতে এলাকার যুবকরাও অংশ নিয়ে সর্বস্ব হারায়।

মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় জুয়া খেলার জন্য নির্মিত পরিত্যক্ত একটি টিনের ঘর ভেঙে ফেলা হয়। এছাড়া জুয়া খেলার আসর বসানোর অভিযোগে বাজারের একটি হোটেলও বন্ধ করে দেওয়া হয়।

অভিযানের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন, পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ