শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর খুলনা সফরসূচী

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০৫:৪৫

খাইরুল বাশার,খুলানা: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান পাঁচ দিনের সফরে আজ ১১ সেপ্টেম্বর খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ১১ সেপ্টেম্বর রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

তিনি ১২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টায় খুলনার দৌলতপুর সরকারি বিএল কলেজের নতুন বাস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ১৩ সেপ্টেম্বর সকাল নয়টায় রংপুর কালিবাড়ি হাইস্কুলে সনাতন ধর্মালম্বিদের (মতুয়া মহাসমাবেশ) সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এবং বিকাল চারটায় দৌলতপুর সবুজ সংঘ ক্লাবের কার্যকারী কমিটির সভায় সভাপতি হিসেবে যোগদান করবেন। তিনি রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

তিনি ১৪ সেপ্টেম্বর সকাল ১০টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ‘ঝুকিপূর্ণ শিশুশ্রম নিরসন এবং গৃহকর্মী সুরক্ষা ও কল্যাণ নীতি-২০১৫’ বাস্তবায়ন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে এবং বিকাল তিনটায় বয়রা শ্রম অধিদপ্তরে শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় খুলনা হোটেল ওয়েস্টার্ন সিটি ইন-এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। সন্ধ্যায় তিনি ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন