সাংবাদিকদের কাছে ঢাবির ছাত্রলীগ সভাপতির দুঃখ প্রকাশ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৯:১৪

ছাত্রলীগের দুই সহ সভাপতির মারামারির ঘটনা মোবাইলে ধারণ করায় সাংবাদিককে লাঞ্ছনা করার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ছাত্রলীগ সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার সন্ধ্যায় টিএসসিতে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এসে দুঃখ প্রকাশ করেন তিনি। এসময় তার সাথে থাকা ঘটনার অন্যতম অভিযুক্ত সহ সভাপতি আল নাহিয়ান খান জয়ও দুঃখ প্রকাশ করেন।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির ও সাধারণ সম্পাদক মাহদী আল মুহতাসিমসহ সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দুঃখ প্রকাশ করে রেজোয়ানুল হক চৌধুরী শোভন বলেন, আজকে যে ঘটনা ঘটেছে তা অনাকাঙ্ক্ষিত।

আজকের ঘটনার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি অন্য কোন উদ্দেশ্য তাকে গাড়িতে তুলিনি। আমি তাকে সেভ করার জন্য গাড়িতে তুলেছিলাম। আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি এবং ভবিষ্যতে যদি আরো কোন এরকম ঘটনা ঘটে তাহলে এর সুষ্ঠু বিচার করব।

সহ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, এটা দুঃখজনক। আমি আসলে বুঝতে পারিনি। আমার দুই বন্ধুর মধ্যে মারামারি হওয়ার কারণে আমরা খুব ব্যস্ত ছিলাম। এ কারণে হুট করে কি হয়েছে আমি বুঝতে পারিনি। এ ঘটনার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আগামীতে এ ধরনের কোনো ঘটনা ঘটবে না।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ