চীনে কিচেন ও স্যানিটারি পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৩৭:২৬

ছাইয়েদুল ইসলাম, চীন প্রতিনিধি: চীনে কিচেন ও স্যানিটারি পণ্যের আন্তর্জাতিক বিকাশ এবং অভ্যন্তরীণ বাজারের ব্যবহারের উন্নয়নের জন্য ঝজিয়াং প্রদেশের ইইউ শহরে অনুষ্ঠিত হয়ে গেল তিনদিন ব্যাপী ইইউ কিচেন এন্ড স্যানিটারি ওয়্যার ইকুইপমেন্ট এক্সিবিশন-২০১৯।

ইইউ বুইউ এক্সিবিশন সার্ভিস কোম্পানি (এমি ফেয়ার) এর উদ্যেগে ৭ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর তিনদিন ব্যাপী এই প্রদর্শনী ইইউ শহরে অবস্থিত ইইউ আন্তর্জাতিক এক্সপো সেন্টারে সফলভাবে অনুষ্ঠিত হয়।

ইইউ বুইউ এক্সিবিশন সার্ভিস (এমি ফেয়ার) কোম্পানির জেনারেল ম্যানেজার এমি জং বলেন, আমাদের কোম্পানী তিনদিন ব্যাপী ইইউ কিচেন এন্ড স্যানিটারি ওয়্যার ইকুইপমেন্ট এক্সিবিশনের আয়োজন করেছে। এ প্রর্দশনীটি প্রতি বছরই অনুষ্ঠিত হয়। আশা কারি আগামী বছর আরো বেশি বিদেশি ক্রেতার সমাগম হবে। এমি ফেয়ার প্রতি বছর চল্লিশটির বেশি এক্সিবিশন আয়োজন করে থাকে।

তিনি বাংলাদেশী ব্যবসায়ীদের চীনে বিজনেস এক্সিবিশনে অংশগ্রহন করার আহবান জানান। এক্সিবিশনে অংশগ্রহন করার জন্য সার্ভিক সহযোগীতা এমি ফেয়ার করবে বলে আশ্বাস দেন। চীনের বিভিন্ন প্রদেশ থেকে এক্সপোতে মোট ২৫০ টির বেশি কোম্পানী অংশ নিয়েছে। ৭৬০০ বর্গ মিটার এক্সিবিশনে হলে ৩৫০টির বেশি স্ট্যান্ডার্ড বুথ ছিল।

আমেরিকা, ইউরোপীয়, আফ্রিকা, ইরান, মঙ্গোলিয়া, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, তাজাকিস্থান, কাজাকিস্থান, সিরিয়া, ইয়েমেন, মিশর, ইরাক সহ বিশ্বের ৬৫টি দেশ থেকে ৫০০ জনের বেশি ক্রেতা প্রতিনিধিরা এক্সিবিশনে অংশগ্রহন করে।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ