এবার নিজ গানের ভিডিওতে মডেল হচ্ছেন রুনা লায়লা


উপমহাদেশের প্রখ্যাত গায়িকা ও জীবন্ত কিংবদন্তি শিল্পী রুনা লায়লা। গানে গানে বাংলাদেশকে নিয়ে তিনি ঘুরে বেড়িয়েছেন বিশ্বজুড়ে। সেই রুনা লায়লার গাওয়া গান নিয়ে অসংখ্য মিউজিক ভিডিও হলেও তিনি কখনো তাতে মডেল হননি। কিন্তু এবার তার ব্যত্যয় ঘটতে চলেছে। নিজের গাওয়া গানেই এবার মডেল হচ্ছেন তিনি।

গানটির মাধ্যমে দীর্ঘ সঙ্গীত ক্যারিয়ারে রেকর্ড সৃষ্টি করলেন এ গুণী শিল্পী। গানটির শিরোনাম ‘ফেরাতে পারিনি আর’। গানের কথা লিখেছেন কবির বকুল, সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ। গানটির সুর করেছেন রুনা লায়লা নিজেই। ‘ধ্রুব মিউজিক স্টেশনে’র আয়োজনে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

এ প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘নিজের সুর করা গান, নিজের গাওয়া কোনো গানের মিউজিক ভিডিওতে এবারই প্রথম আমার অংশ নেয়া। যে কারণে ভীষণ ভালোলাগা কাজ করছে। সবাই আন্তরিকতা নিয়ে কাজ করেছে। ধন্যবাদ ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহকে। কারণ তারই আন্তরিক চেষ্টায় এ গানটি শ্রোতা দর্শকের সামনে আসতে যাচ্ছে। আমি আশাবাদী গানটি নিয়ে।’

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার কণ্ঠশিল্পী ধ্রুব গুহ জানান, ‘শিগগিরই সব কাজ শেষ করে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে মিউজিক ভিডিওটি’।

প্রজন্মনিউজ২৪/রেজাউল