কারিগরি থেকে পাশকৃত শিক্ষার্থীদের দ্রুত নার্সিং কাউন্সিলের রেজি:গ্রহনের সুযোগ

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫৭:৩০

খাইরুল বাশার,খুলনা: বোর্ড এ্যাফিলিয়েশন সোসাইটি ফর মেডিকেল টেকনোলজি ইনস্টিটিউশন (বামি)'র উদ্যোগে খুলনা বিভাগীয় বেসরকারি মেডিকেল ইনস্টিটিউট উদ্যোগক্তাদের নিয়ে " বর্তমান প্রেক্ষিত ও আগামী দিনের করণীয়" শীর্ষক এক মত বিনিময় সভা ডাঃ শওকত লস্করের সভাপতিত্বে খুলনার সিটি ইমেজিং সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বামি' র কেন্দ্রীয় মহাসচিব জনাব মোঃ সোহরাব হোসেন, তিনি বলেন কারিগরি শিক্ষা বোর্ড থেকে পাশকৃত শিক্ষার্থীদের দ্রুত ২০১৮ সালের মহামান্য সুপ্রিম কোর্টের রায় কে বাস্তবায়ন করে  নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশনে আবেদনের সুযোগ করে দিতে।

এছাড়া দ্রুত সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার জন্য, এবং গত ১১ জুলাই স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তির বাস্তবায়ন করা যেখানে ২০১৩ সালের স্থগিত নিয়োগ টা পুনঃ নিয়োগ প্রদান করা হবে সেটার দ্রুব ব্যবস্থা নিয়ে মেডিকেল টেকনোলজিদের বেকারত্ব কমাতে হবে।

সভায় বক্তারা আরো বলেন এসব কাজ করার জন্য সর্বপ্রথম আমাদের সুসংগঠিত হয়ে বামি' কে আরো শক্তিশালি করতে হবে। সভায় আরো উপস্থিত ছিলেন বামি' র কেন্দ্রীয় সহ সভাপতি জানব অধ্যাপক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক স্বধীন বিশ্বাস,  বরিশাল বিভাগীয় সাধারন সম্পাদক জনাব মোঃ মুজিবুল হক।

এছাও উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় সভাপতি জনাব আবুল কালাম আজাদ, সেক্রেটারি জনাব এস এম জাহাঙ্গীর আলম, জেলা সভাপতি ডাঃ শওকত লস্কর, সেক্রেটারি জনাব মাসুম এবং বিভাগের সকল জেলা থেকে আগত বিভিন্ন মেডিকেল টেকনোলজি ইনস্টিটিউট উদ্যোক্তারা।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ