সিলেটের জকিগঞ্জে অগ্নিকাণ্ডে শিশু-নারীসহ দগ্ধ ৩

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর, ২০১৯ ০১:০৩:২২

সিলেটের জকিগঞ্জে অগ্নিকাণ্ডে শিশু-নারীসহ দগ্ধ ৩

নুরুজ্জামান,সিলেট প্রতিনিধি: সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার  গুচ্ছগ্রামে শনিবার রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের এক শিশু ও দুই নারী দগ্ধ হয়েছে। তারা হলেন গুচ্ছগ্রামের মৃত মখদ্দছ আলীর স্ত্রী রুশনা বেগম, মেয়ে ফাতিহা বেগম ও নাতনি বুশরা বেগম।

জানা গেছে, শরিবার রাত তিনটার দিকে আটগ্রামের সরকারি গুচ্ছগ্রামের একটি ঘরে মশার কয়েল থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করলেও এতে তিন বছর বয়সী একটি শিশু, তার মা ও নানী দগ্ধ হন। দগ্ধ অবস্থায় জকিগঞ্জ থানা পুলিশ শিশুসহ তিনজনকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক, পুলিশ ও স্থানীয়দের আর্থিক সহযোগিতায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা ওসমানীর ৫ম তলার ২৩ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

অগ্নিদগ্ধ ৩ জনের মধ্যে শিশু কন্যা বুশরা (৩) ও তার মা ফাতিহার অবস্থা  আশঙ্কাজনক। তাদের শরীরের বেশীরভাগ অংশ আগুনে পুড়ে গেছে। সিলেট ওসমানী হাসপাতালের চিকিৎসকরা তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের কথা বলেছেন।

কিন্তু আর্থিকভাবে অসচ্ছল থাকার কারণে তাদের পক্ষে ঢাকায় গিয়ে উন্নত চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। আহতরা সরকারি সহযোগিতাসহ সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ