‘শেখ হাসিনার হাতে যাদু আছে’: মতিয়া চৌধুরী

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:১৮:১৪

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের কৃষি মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী শেরপুর-২ আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলেই দেশে খাদ্য ঘাটতি হয় আর হাসিনা থাকলেই খাদ্য উদ্বৃত্ত হয়। বর্তমানে শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই বাংলাদেশ খাদ্যে উদ্বৃত্তের দেশ। শেখ হাসিনার কাছে যাদুর কাঠি আছে।

আজ শনিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুক্ত মে  ১৬২ টি মাধ্যমিক ,নিন্ম মাধ্যমিক,মাদ্রাসা ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লোহার ব্রেঞ্চ  বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত এক সমাবেশে প্রধান অতিথির ভাষণে এসব তিনি এসব কথা বলেন । তিনি বলেন, ২৬ লাখ টন খাদ্য ঘাটতি নিয়ে ২০০৯ সালে সরকার গঠন করছি। তার আগে ৯৬  সালে যখন ক্ষমতায় আসি তখন খাদ্য ঘাটতি ছিল ৪০ লাখ টন ।

২০০০ সালে হাসিনার নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়। যখন আমরা আবার ক্ষমতায় ছিলাম না, তখন দেশে আবার খাদ্য ঘাটতি হয়েছে। আবারও হাসিনা ক্ষমতায় আসলে দেশ আবারও খাদ্যে উদ্বৃত্ত হয়েছে । শেখ হাসিনার কাছে সেই জাদুর কাঠি আছে যা দিয়ে তিনি দেশকে খাদ্যে স্বয়ংস্পূর্ণ করে তুলেছেন। সেই জাদুর কাঠি হলে নিখাদ দেশপ্রেম আর মানুষের জন্য ভালবাসা ।

এ সময় বেগম মতিয়া চৌধুরীর সঙ্গে ছিলেন সহকারী পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান ,পৌর সভার মেয়র আবুবক্কর সিদ্দিক ,জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ