হোমনায় বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্টিত

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:০৫:০২ || পরিবর্তিত: ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:০৫:০২

হোমনায় বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্টিত

সোহাইল আহমেদ: খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল, এই শ্লোগানকে সামনে রেখে, কুমিল্লার হোমনায় আনন্দ উৎসব মুখর পরিবেশে বঙ্গমাতা স্মৃতি ডাবল ফ্রিজ ফুটবল টুর্ণামেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার সময় ঐতিহ্যবাহী দুলালপুর চন্দ্রমনি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হাই স্কুল মাঠে এ টুর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন কুমিল্লা-২ হোমনা- তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) সিআইপি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিমা আহমাদ মেরী বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায় যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে।

তিনি আরো বলেন বঙ্গমাতা ছিলেন একজন মহীয়সী নারী। তিনি খেলাধুলায় অনুপ্রেরণা জোগাতেন। তিনি বঙ্গবন্ধুকে রাজনীতিতে ও উৎসাহ দিতেন।

তাকে স্মরণ করে যে খেলার আয়োজন করা হয়েছে তাহা প্রশংসনীয়। এ ধারা অব্যাহত থাকলে তরুণ প্রজন্ম মাদক থেকে দূরে থাকবে খেলাধুলা ও সংস্কৃতিতে মনোযোগী হবে।

তরুনদের জন্য একটি ভালো উদ্যোগ। খেলাধুলার মাধ্যমে তরুনরা আগামী দিনে আরো অনেক দূর এগিয়ে যাবে। এলাকার তরুণরা খেলার পাশাপাশি সামাজিক কাজেও আগ্রহ হবে।

জসিম উদ্দিন সওদাগরের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, উপজেলা চেয়ারম্যান রেহানা মজিদ, আ'লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ইসমাইল হোসেন, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, ক্যাপ্টেন তরিকুল আমিন, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, মাথাভাঙ্গা ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কায়সার আহমেদ, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার প্রমুখ।

উক্ত খেলা উপভোগ করতে এলাকার তরুন-তরুনী ও প্রবীনরা মাঠে ভিড় জমান। খেলায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় হোমনা উপজেলার বাবরকান্দি একাদশ। খেলার শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ