রংপুর-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি ৫ সেপ্টেম্বর

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৪৪:০৩

রংপুর-৩ আসন উপনির্বাচনে আগামী ৫ সেপ্টেম্বর মনোনয়ন ফরম বিক্রি করবে বিএনপি। দলের মনোনয়ন প্রত্যাশীরা নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২ টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল করিব রিজভী এ তথ্য জানান।

রিজভী জানান, রংপুর-৩ আসন উপনির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা ৫ সেপ্টেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবে। ৬ সেপ্টেম্বর মনোনয়ন ফরম জমা নেয়া হবে। ৭ সেপ্টেম্বর বেলা ৫টায় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে।

বিএনপির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে পালন দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনী বাধা দিয়েছে বলেও অভিযোগ করে রিজভী। তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী কোন কোন জায়গায় হামলা করে কর্মসূচি পণ্ড করে দিয়েছে। গ্রেপ্তার ও নির্যাতন করেছে আমাদের নেতাকর্মীদের। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

১ সেপ্টেম্বর প্রতিষ্ঠাবার্ষিকীর দিন জিয়াউর রহমানের সমাধিতে যাওয়ার পথে যুবদল নেতা আলামীন, আল হাসান, সুজন, সুমন, আকিব, অন্তর, ২৪ নং ওয়ার্ড ছাত্রদল নেতা রাজীবকে পুলিশ গ্রেপ্তার করেছে বলেও দাবি করেন রিজভী।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ