নাদিয়া ও তার মায়ের জন্মদিন একইদিন

প্রকাশিত: ৩১ অগাস্ট, ২০১৯ ০৫:২৩:২৩

 

একাধারে জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন নাদিয়া আহমেদ। বিটিভির যুগে তার শোবিজে যাত্রা। মিষ্টি হাসির নাদিয়া দারুণ এক ক্যারিয়ারে সাফল্যের গল্প লিখেছেন দর্শকের ভালোবাসায়।

আজ এই তারকার জন্মদিন। মজার ব্যাপার হলো আজ নাদিয়ার মায়েরও জন্মদিন। একই তারিখে জন্ম নিয়েছেন মা ও মেয়ে। প্রতিবারই চেষ্টা করেন মায়ের সঙ্গে জন্মদিন উদযাপনের। মা দূরে থাকলেও মায়ের সঙ্গে কথা বলেন, জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন। এটা তাকে প্রশান্তি দেয় বলেই জানান তিনি।

তবে নাঈমের সঙ্গে বিয়ের পর জন্মদিনগুলো আরও রঙিন হয়ে উঠেছে। স্ত্রীর জন্মদিনে নাঈম কোনো শুটিং রাখেন না। জন্মদিনটিকে বিশেষায়িত করার চেষ্টা করেন তিনি। এবারও দুজনে কিছু প্ল্যান করেছেন ঘরোয়া আয়োজনে।

নাদিয়া মাঝে অনেকটা লম্বা সময় বিরতিতে ছিলেন। তবে সাম্প্রতিককালে বেশ ব্যস্ত তিনি। গত কোরবানি ঈদেও নাদিয়ার বেশকিছু নাটক প্রচার হয়েছে। এর মধ্যে ‘মফিজের লাইফ স্টাইল’ নাটকটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘জয়েন ফ্যামিলি’ নাটকটিও আলোচিত হয়েছে।

এছাড়া বিভিন্ন চ্যানেলে প্রচারিত নাটকগুলোর মধ্যে মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, অঞ্জন আইচের ‘অর্ধেক সত্য’ ও জুয়েল শরীফের ‘বড় বাড়ি’ শিরোনমের ধারাবাহিকগুলোও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।

প্রসঙ্গত, নাদিয়া বর্তমানে একজন নেত্রীও। শিল্পী সংঘের একজন নির্বাচিত প্রতিনিধি। শিল্পী সংঘের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব নিয়েই শিল্পীদের জন্য কিছু গুরুত্বপূর্ণ কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

প্রজন্মনিউজ২৪রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ