কাশ্মীর ইস্যুতে লেগেছেন আফ্রিদি-গম্ভীর!

প্রকাশিত: ২৯ অগাস্ট, ২০১৯ ১২:৩৪:৩৩

কাশ্মীর ইস্যুতে লেগেছেন আফ্রিদি-গম্ভীর!

শহীদ আফ্রিদি ও গৌতম গম্ভীরের কথার লড়াই নতুন কিছু নয়। ক্রিকেটের বাইশ গজ থেকে অবসর নেওয়ার পরও কোনো ইস্যু পেলেই একে-অপরের বিরুদ্ধে তেতে ওঠেন তারা। কাশ্মীর ইস্যুতেও ধরা পড়ল তাদের বিরোধ।

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার প্রতিবাদে কাশ্মীরিদের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। সেই সূত্রেই শুক্রবার নিয়ন্ত্রণরেখায় গিয়ে মানুষদের পাশে দাঁড়ানোর আবেদন করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি।

এ ব্যাপারে টুইটারে আফ্রিদি লিখেছেন, “প্রধানমন্ত্রীর প্রস্তাবে আমাদের এগিয়ে আসা উচিত। শুক্রবার ‘মাজ়ার এ কুয়াইদ’-এ দুপুর ১২টার সময় আমি থাকব। কাশ্মীরি ভাইদের প্রতি সহমর্মিতা প্রকাশ করতে আমার সাথে যোগ দিন। ৬ সেপ্টেম্বর এক শহীদের বাড়িতে যাব। শীঘ্রই নিয়ন্ত্রণরেখায় যাচ্ছি।”

আফ্রিদির এমন আবেদন নিয়ে ব্যঙ্গ করেছেন ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বিজেপির ব্যানারে ভারতীয় রাজনীতিতে নাম লেখানো গৌতম গম্ভীর। আফ্রিদির একটি ছবি পোস্ট করে গম্ভীর টুইট করেন, ‘‘এই ছবিতে শাহিদ আফ্রিদি নিজেকেই জিজ্ঞাসা করছে কোন কাজ করে আরও একবার নিজেকে লজ্জিত করা যায়। আরও একবার প্রমাণ হয়ে গেল, এখনও পরিণত হতে অনেক সময় লাগবে ওর। ঠিক করেছি, ওকে অনলাইন কিন্ডারগার্টেন টিউটোরিয়ালের শরণাপন্ন হওয়ার প্রস্তাব দেব।’’

কাশ্মীরকে কেন্দ্রশাসিত অঞ্চল ঘোষণা করার পর জাতিসংঘকে বিষয়টি খতিয়ে দেখার আবেদন জানিয়েছিলেন আফ্রিদি। তখনও আফ্রিদিকে সমালোচনা করে পাল্টা টুইট করেছিলেন গম্ভীর।

প্রজন্মনিউজ/ দেলাওয়ার হোসাইন

 

 

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ