অবৈধ ট্রাক পার্কিং বন্ধের প্রতিবাদে ট্রাক শ্রমিকদের অবরোধ

প্রকাশিত: ২৮ অগাস্ট, ২০১৯ ১১:৩৫:১১

অবৈধ ট্রাক পার্কিং বন্ধের প্রতিবাদে ট্রাক শ্রমিকদের অবরোধ

সিলেট প্রতিনিধি : সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের দক্ষিণ সুরমায় অবৈধ ভাবে যত্রতত্র ট্রাক পার্কিং বন্ধে পদক্ষেপ গ্রহণ ও অভিযানের বিরুদ্ধে রাস্তা অবরোধ করে সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা। শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের নেতৃত্বে মঙ্গলবার(২৭ আগষ্ট) বেলা আড়াইটা থেকে দক্ষিণ সুরমার পারাইরচক ও স্টেশন বাইপাস সড়কে অবরোধ করে ট্রাক শ্রমিকরা।

জানা গেছে, সিলেট নগরীর দক্ষিণ সুরমায় রাস্তার পাশে যত্রতত্র ট্রাক পার্কিং বন্ধ করা, কদমতলী পয়েন্টের অবৈধ ট্রাক স্ট্যান্ড উচ্ছেদ করা এবং কদমতলীতে সড়ক ও জনপথের জায়গা দখল করে ট্রাক শ্রমিক ইউনিয়নের অফিস নির্মাণের বিরুদ্ধে পদক্ষেপের অংশ হিসেবে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালান। এ সময় পুলিশ প্রশাসনের কর্মকর্তারাও মেয়রের সাথে ছিলেন।

মেয়র অভিযান শেষে চলে যাবার পর পরই দক্ষিণ সুরমার পারাইরচকে ট্রাক টার্মিনালের পাশে এবং সিলেট রেলস্টেশন বাইপাস সড়কে সাউথ সুরমা সিএনজি স্টেশনের সামনে বেলা আড়াইটার দিকে রাস্তার উপর আড়াআড়ি ট্রাক রেখে অবরোধ সৃষ্টি করে শ্রমিকরা। এ সময় শতাধিক ট্রাক শ্রমিকের উপস্থিতিতে সমাবেশে জেলা ট্রাক, পিকআপ ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার ও সংগঠনের দক্ষিণ সুরমা শাখার সভাপতি কাওছার আহমদ কদমতলীতে থাকা অবৈধ ট্রাক স্ট্যান্ড এবং সড়ক ও জনপথের জায়গায় নির্মিত ট্রাক শ্রমিক ইউনিয়ন, দক্ষিণ সুরমা শাখার অবৈধ কার্যালয়টি বহাল রাখার দাবী জানান।

পরে পুলিশ ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নেতৃবৃন্দের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

প্রজন্মনিউজ/ হাফিজুল ইসলাম

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ