ঝিনাইদহে আবারো শিশু যৌন নির্যাতনের শিকার

প্রকাশিত: ২৬ অগাস্ট, ২০১৯ ০২:০৮:৫৯

ঝিনাইদহে আবারো শিশু যৌন নির্যাতনের শিকার

শাকিল আর সালাম,ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে ৬ বছর বয়সী এক শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে উপজেলার নওদাগা গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় শিশু টিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শিশুটি নওদাগা প্রাথমিক বিদ্যালয়ের শিশু  শ্রেণির ছাত্রী। অভিযুক্ত আনসার আলী (৫৫) ওই  গ্রামের আমরেজ আলীর ছেলে।

শিশুটির মা বলেন, রোববার দুপুরে আমার ৬ বছর বয়সী মেয়েটি অভিযুক্ত আনসার আলীর বাড়ির পাশে খেলা করছিল। এ সময় সে শিশুটিকে ফুসলিয়ে তার ঘরের মধ্যে ডেকে নিয়ে দৈহিক নির্যাতন চালায়। পরে সে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে এসে তাকে সব খুলে বলে।

অভিযুক্ত আনসার আলী সর্দার  গ্রামের প্রভাবশালী হওয়ায় ভয়ে তারা কোথাও জানাজানি করতে চাননি। এমনকি অসুস্থ মেয়েকে হাসপাতালে নিতে এবং প্রশাসনকে জানাতে ভয় পাচ্ছিলেন। পরে মেয়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাধ্য হয়েছেন হাসপাতালে নিয়ে ভর্তি করতে।

তিনি জানান, এখনও তার মেয়ের চোখে মুখে আতঙ্ক বিরাজ করছে। কিভাবে মেয়েকে সুস্থ করবেন বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন নির্যাতিত শিশুটির মা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সম্পা মোদক জানান, যৌন নির্যাতনের ফলে শিশুটির গোপনাঙ্গ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচেছ। তবে শিশুটির উন্নত চিকিৎসা ও প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষার জন্য রবিবার রাতেই ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, বিকালে তারা বিষয়টি সম্পর্কে লোকমুখে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তবে এখনও পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ