ঝিনাইদহে স্কুল ছাত্রী ধর্ষকদের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ২৪ অগাস্ট, ২০১৯ ০৭:২১:৩৩

 

ঝিনাইদহ প্রতিনিধি ঝিনাইদহের কালীগঞ্জে ৭ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শত শত শিক্ষার্থী ও শিক্ষক মানববন্ধন কর্মসূচি পালন করেছে। শনিবার কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে সকাল সাড়ে ৯ টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

বারবাজার মেইন বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বারবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইয়ামিনুর রহমান, হাটবারবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বেলাট-দৌলতপুর আলীম মাদ্রাসার অধ্যক্ষ ওলিয়ার রহমান, বারবাজার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন আবেদ প্রমুখ।

বক্তরা ৭ম শ্রেণীর স্কুল ছাত্রী অথৈ জান্নাত শিলাকে ধর্ষণ ও হত্যার চেষ্টাকারী প্রিন্স, নয়ন ও রাসেলসহ তাদের সহযোগিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এছাড়া মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহন করে স্কুল ছাত্রী ধর্ষণের তীব্র নিন্দা ও ধর্ষকদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য গত বুধবার (২১ আগস্ট) রাতে বারবাজার বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ওই ছাত্রী হাসিলবাগ গ্রামের নিজ বাড়ি থেকে পাশ্ববর্তী ফুফুর বাড়ি যাওয়ার পথে প্রিন্স, নয়ন ও রাসেল তাকে জোরপূর্বক ধরে নিয়ে গোড়ার মসজিদ সংলগ্ন শিমলে পুকুরের পশ্চিম পাড়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতার পিতা আরিফ হোসেন বাদি হয়ে নয়ন ও রাসেলের নাম উল্লেখসহ মোট তিনজনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ নয়ন ও রাসেল কে গ্রেফতার করেছে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ