ঝিনাইদহে মোটর সাইকেল উদ্ধারসহ চোরচক্রের দুই সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৪ অগাস্ট, ২০১৯ ০৬:০৫:২৫ || পরিবর্তিত: ২৪ অগাস্ট, ২০১৯ ০৬:০৫:২৫

ঝিনাইদহ প্রতিনিধি শাকিল আর সালাম: ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সেলিম রেজা জনি (৩৫) ও রফিকুল ইসলাম বাপ্পি (৩৪) নামের দুই মোটরসাইকেল চোরচক্রের সদস্যকে গ্রেফতার করেছে। থানার এসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের হেফাজত থেকে চোরাই হওয়া দুইটি এ্যাপাচি আরটিআর মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন জানান, গত ৩০ জুলাই ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার পুলিশ ক্যাম্পের এএসআই উত্তম কুমারের একটি মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় ওই এএসআই বাদি হয়ে থানায় একটি চুরি মামলা করেন।

এরপর থেকে পুলিশ মোটর সাইকেল চোরচক্রের সদস্যদের গ্রেফতার করতে অভিযান শুরু করে। শুক্রবার ভোরে পুলিশ মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য মধুগঞ্জ বাজারের মিজানুর রহমানের ছেলে সেলিম রেজা জনি কে গ্রেফতার করে। এ সময় তার বাসা থেকে একটি এ্যাপাচি আরটিআর মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, চোর সেলিমের স্বীকারোক্তি মোতাবেক মাগুরা সদরের পারনান্দুয়ালীতে দ্বিতীয় অভিযান চালানো হয়। সেখান থেকে আসলাম মোল্ল্যা ওরফে ক্ষির ওরফে হিরের ছেলে রফিকুল ইসলাম বাপ্পিকে গ্রেফতার করেন। তার কাছ থেকে আরো একটি এ্যাপাচি আরটিআর মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধার হওয়ার মোটর সাইকেল দুইটি বৈধ কোন কাগজপত্র তাদের কাছ থেকে পাওয়া যায়নি।

এসআই দেলোয়ার আরো জানান, সেলিম রেজা জনি মোটর সাইকেল চোরচক্রের হোতা। কিছুদিন আগে সে দর্শনা থেকে একটি হিরোহোন্ডা মোটর সাইকেল চুরি করে। এ ঘটনায় দামুড়হুদা থানায় একটি জিডি করা হয় এবং চুরির ঘটনাস্থল থেকে ভিডিও ফুটেজে সেলিমকে দেখা যায়। এরপর থেকে তাকে নজরে রাখা হয়েছিল। ঘটনা আঁচ করতে পেরে সেলিম চুরি করা মোটরসাইকেলটি পরে সেখানে ফেলে আসে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, পুলিশ অভিযান চালিয়ে মোটর সাইকেল চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। তারা দীর্ঘদিন ধরে এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল। তাদের আদালতের মাধ্যমে দুপুরে জেল-হাজতে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ