কুড়িগ্রামে গাঁজা-ইয়াবা সহ ২ পাচারকারি আটক

প্রকাশিত: ২৩ অগাস্ট, ২০১৯ ১১:০৩:৫৪

কুড়িগ্রামে অভিনব কায়দায় গাঁজা ও ইয়াবা পাচারের সময় অভিযান চালিয়ে মাঈদুল ইসলাম (২৭) ও নিরাশা (৩২) নামে দুই যুবককে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এই অপরাধে মাঈদুলকে তিন মাসের এবং নিরাশাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের কুমরপুরে অভিযান চালিয়ে দু’জনকে আটক করা হয়। তারা ভুরুঙ্গামারী থেকে গাঁজা ও ইয়াবা নিয়ে কুড়িগ্রামে প্রবেশ করছিলেন।

মাঈদুল ফুলবাড়ী উপজেলার অনন্তপুর গ্রামের মন্তাজ আলীর ছেলে এবং নিরাশা একই উপজেলার আজমেটারী গ্রামের ইছাহাক আলীর ছেলে।

আটক করার পর মাঈদুলের লুঙ্গির নিচে ও হাঁটুতে ৪টি প্যাকেটে ১ কেজি গাঁজা এবং নিরাশার অন্তর্বাসের ভেতর সেলাই করা দুই প্যাকেটে ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দ মাদক পুড়িয়ে ফেলা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার সুদীপ্ত কুমার সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবুল হাসান।

নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার সুদীপ্ত কুমার সিংহ  জানান, জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীনের নির্দেশে মোবাইল কোর্টের মাধ্যমে শহরে প্রবেশের বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।

 প্রজন্মনিউজ/দেলাওয়ার হোসাইান।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ