শাকিব-নুসরাতের ‘শাহেনশাহ মুক্তি পেতে যাচ্ছে

প্রকাশিত: ২২ অগাস্ট, ২০১৯ ০৫:৩০:৪৭

শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তি পাচ্ছে আগামী ৬ সেপ্টেম্বর। শামীম আহমেদ রনি পরিচালিত চলচ্চিত্রটি অনেক দিন ধরেই আছে মুক্তির প্রতীক্ষায়। এর মধ্যে বেশ কয়েকবার পরিবর্তন হয়েছে মুক্তির তারিখ।

আবারও সম্ভাবনা তৈরি হয়েছে চলচ্চিত্রটি মুক্তির। সবকিছু ঠিক থাকলে আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে পারে এটি। এরই মধ্যে মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে আবেদন পড়েছে প্রযোজক-পরিবেশক সমিতিতে। তবে ৬ সেপ্টেম্বরে মুক্তি পাবে কি না- তা নিশ্চিত করে বলছেন না পরিচালক শামীম আহমেদ রনি।

তিনি বর্তমানে রয়েছেন মুম্বাই। সেখান থেকে তিনি বলেন, ‘আমরা পরিকল্পনা করছি চলচ্চিত্রটি ৬ সেপ্টেম্বর মুক্তি দিতে। আমরা যেমন চাইছি, সবকিছু তেমন থাকলে ৬ সেপ্টেম্বরেই মুক্তি পাবে। না হলে আবার পিছিয়ে যেতে পারে মুক্তির তারিখ।’

অন্যদিকে প্রযোজক-পরিবেশক সমিতি সূত্র জানিয়েছে, ‘শাহেনশাহ’ মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে তাদের কাছে আবেদনে এসেছে। তবে ৬ সেপ্টেম্বর তারিখটি ‘শাহেনশাহ’ মুক্তির জন্য এখনো বরাদ্দ দেওয়া হয়নি। খুব শিগগির একটি সভার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

শাপলা মিডিয়া প্রযোজিত এই চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। সঙ্গে আরও আছেন নবাগত রোদেলা জান্নাত। এটি চলতি বছরের মার্চ মাসে পায় সেন্সর ছাড়পত্র।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ