ঢাকা কলেজে হল খোলা সর্তেও বন্ধ ডাইনিং, বিপাকে শিক্ষার্থীরা

প্রকাশিত: ২২ অগাস্ট, ২০১৯ ০৪:৪৯:৩৫

ঢাকা কলেজে আবাসিক হল গুলো খোলা থাকলেও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বন্ধ রয়েছে ডাইনিং এবং ক্যাফেটেরিয়া।  ফলে ভোগান্তিতে পড়েছে হলের আবাসিক শিক্ষার্থীরা।

পবিত্র ঈদুল আযহা, শোক দিবস এবং শুভ জন্মাষ্টমী উপলক্ষে গত ১০ই আগষ্ট থেকে আগামী ২৩ই আগষ্ট ২০১৯তারিখ পর্যন্ত কলেজের প্রশাসনিক কার্যক্রম এবং পরীক্ষা বন্ধ থাকলেও খোলা ছিলো আবাসিক হল গুলো। কিন্তু হলের ডাইনিং এবং ক্যাফেটেরিয়া বন্ধ রয়েছে। ছুটি শেষে ফেরতে শুরু করেছে হলের শিক্ষার্থীরা।

ঈদুল আযহার দশদিন কেটে যাওয়ার পরও এখনো ডাইনিং এবং ক্যাফেটেরিয়া বন্ধ থাকায় খাওয়ার সমস্যা নিয়ে রীতিমত ভোগান্তিতে পড়েছে হলের আবাসিক চার হাজারেরও বেশী শিক্ষার্থী।

হলের আবাসিক শিক্ষার্থী মাহমুদুল হাসান বলেন, হল খোলা কিন্তু ডাইনিং ও ক্যাফেটেরিয়া বন্ধ থাকায় আমরা বিপাকে আছি। আশপাশে কোন হোটেল ও খোলেনি। তাই খাবারে অনেক কষ্ট হচ্ছে। এবিষয়টা মাথায় রেখে হলের ডাইনিং খোলা উচিৎ। নয়ত আমাদের ভোগান্তি পোহাতে হবে।

এ বিষয়ে অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদের সাথে কথা বললে তিনি বলেন, এটা তো আসলে কলেজের প্রশাসনিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। কলেজের প্রশাসনিক কার্যক্রম খোলা হলেই ডাইনিং এবং ক্যাফেটেরিয়া গুলো খোলা হয়, আশা করি ক্যাফেটেরিয়া এবং ডাইনিংগুলো আগামী ২৪ অথবা ২৫তারিখ খোলা হবে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ