ধর্ষণ মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

প্রকাশিত: ২১ অগাস্ট, ২০১৯ ০১:২৯:৫৪

ঝিনাইদহ শহরে বাদশা হোসেন (৩০) নামে গণধর্ষণ মামলার প্রধান আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২১ আগস্ট) সকালে শহরের খাজুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাদশা খাজুরা গ্রামের মন্তেজ হোসেনের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি বাদশা খাজুরা এলাকায় অবস্থান করছেন। এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ধারালো অস্ত্র দিয়ে পুলিশকে আঘাতের চেষ্টা করে বাদশা। পরে আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছোড়ে। এতে বাদশার পায়ে গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, গত ঈদুল আজহার দিন সন্ধ্যায় শহরের মুক্তিযোদ্ধা মসিউর রহমান বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রী পাশের বাড়িতে তার মাকে খুঁজতে বের হয়। এসময় বাদশা, একই এলাকার মন্টু মণ্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে মুন্নু তাকে মুখ বেঁধে তুলে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের পর ক্যাডেট কলেজের সামনের একটি আবাসন এলাকায় তাকে ফেলে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নির্যাতিতার পালিত বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রজন্মনিউজ/দেলাওয়ার হোসাইন।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ