অশ্লীলতার কারণে নিষিদ্ধ হল পরীমনির ছবি

প্রকাশিত: ২০ অগাস্ট, ২০১৯ ০৫:১৮:২২

অশ্লীলতার কারণে নিষিদ্ধ হল পরীমনির ছবি

একটিমাত্র ছবি মুক্তি পেলেও একের পর এক ছবি করে যাচ্ছেন পরীমনি। নায়িকা হিসেবে বারবার আলোচনায় এসেছেন এই উঠতি নায়িকা। কারণ তার শ্যুটিং চলতি ছবির সংখ্যা ত্রিশটির মতো। পারিশ্রমিকের টাকায় সম্প্রতি গাড়িও কিনেছেন তিনি।

 তবে তাজা খবর হল অশ্লীলতার দায়ে সেন্সরবোর্ড আটকে দিয়েছে পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘নগর মাস্তান’। রাকিবুল ইসলাম রাকিব পরিচালিত এ ছবির বিরুদ্ধে অভিযোগ উঠেছে অশ্লীল দৃশ্য এবং সংলাপের জন্য।

তবে সেন্সরবোর্ড থেকে জানানো, ছবিটি আপিল করার সুযোগ পাবে। অশ্লীল দৃশ্য ও অসংলগ্ন সংলাপ ফেলে দিয়ে আপিল করলে ছবিটি আলোর মুখ দেখতে পারে।

চলচ্চিত্রটিতে অশ্লীলতা প্রসঙ্গে পরীমনি বলেন, আমি কোন অশালীন দৃশ্যে অভিনয় করিনি। জানিনা ছবিটির কোন অংশে অশ্লীলতা রয়েছে। নিশ্চয়ই আমি এমন কোন দৃশ্যে কখনোই অভিনয় করবো না যা আমি পরিবার পরিজন নিয়ে কখনো দেখতে পারবো না।

নগর মাস্তান ছবিটিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, জায়েদ খান, সাগর, পরী মনি, নবাগতা টিটান চৌধুরী ও মিজু আহমেদ। ছবিটি প্রযোজনা করেছেন শফিকুল ইসলাম।

এর আগে ‘ভালোবাসা সীমাহীন’ ছবি দিয়ে পর্দায় অভিষেক হয়েছে এই অভিনেত্রীর। শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ভালোবাসা সীমাহীন ছবিটি।

পরীমনির হিসাবে এরই মধ্যে ২৫টির বেশি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে ছবির বাণিজ্যিক দিক বলে দেবে পরীমনির ভবিষ্যৎ।

প্রজন্মনিউজ/দেলাওয়ার হোসাইন।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ