অস্ত্র-গুলিসহ যুবলীগকর্মী গ্রেপ্তার

প্রকাশিত: ২০ অগাস্ট, ২০১৯ ০৪:০৮:২৬

অস্ত্র-গুলিসহ যুবলীগকর্মী গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে মো. সাইফুল ইসলাম (৩৮) নামের এক যুবলীগকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার ভাদাদিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুজাপুর এলাকার ছিদ্দিক আহম্মদের ছেলে।

পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০টি ইয়াবাসহ সাইফুলকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি তাঁর কাছে আরও ইয়াবা আছে বলে জানান। পরে পুলিশের দুটি দল সাইফুলকে নিয়ে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে ঘরের বিভিন্ন স্থান থেকে আরও ১৩৬টি ইয়াবা এবং রান্নাঘর থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও তিনটি গুলি উদ্ধার করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ অস্ত্র-গুলি ও ইয়াবাসহ একজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সাইফুলসহ বেশ কয়েকজনকে আসামি করে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেছে। আজ দুপুরে তাঁকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়।

জানতে চাইলে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক প্রথম আলোকে বলেন, পুলিশের হাতে অস্ত্রসহ গ্রেপ্তার সাইফুল নিজেকে যুবলীগ কর্মী হিসেবে দাবি করলেও প্রকৃত পক্ষে তিনি যুবলীগের কেউ নন। তাঁর কোথাও কোনো পদ-পদবি নেই।

প্রজন্মনিউজ/দেলাওয়ার হোসাইন।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন