কলকাতার পর্দায় জ্যোতিকা জ্যোতি

প্রকাশিত: ২০ অগাস্ট, ২০১৯ ০৩:৪০:০৫ || পরিবর্তিত: ২০ অগাস্ট, ২০১৯ ০৩:৪০:০৫

কলকাতার পর্দায় জ্যোতিকা জ্যোতি

ছোটপর্দার অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও টালিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তী অভিনীত ছবি 'রাজলক্ষ্মী-শ্রীকান্ত' মুক্তি পাচ্ছে আগামী ২০ সেপ্টেম্বর। শরৎচন্দ্রের শ্রীকান্ত উপন্যাস অবলম্বনে এই চলচ্চিত্র নির্মাণ করেছেন প্রদীপ্ত ভট্টাচার্য।

গত ১৬ আগস্ট ছবিটির মোশন পোস্টার অবমুক্ত করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। 'বাকিটা ব্যক্তিগত' খ্যাত নির্মাতা প্রদীপ্তের দ্বিতীয় চলচ্চিত্র 'রাজলক্ষ্মী-শ্রীকান্ত'। এই চলচ্চিত্রের কাজ শুরু হয়েছিল ২০১৭ সালে। চলচ্চিত্রটির মুক্তি সামনে রেখে এখন কলকাতায় এর প্রচারে ব্যস্ত সময় পার করছেন জ্যোতিকা জ্যোতি।

তিনি বলেন, 'চলচ্চিত্রটি নিয়ে আমি দারুণ রোমাঞ্চিত। পশ্চিমবঙ্গে আমার প্রথম ছবি এটি। এ ছবির কারণে আমি এখানে দ্বিতীয় কোনো কাজ হাতে নেইনি। অপেক্ষা করেছি। অবশেষে মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। আমিসহ চলচ্চিত্রটির সঙ্গে সংশ্নিষ্টরা মুক্তির আগ পর্যন্ত এর প্রচারণায় ব্যস্ত সময় পার করব।'

১৯৮৭ সালে 'রাজলক্ষ্মী-শ্রীকান্ত' চলচ্চিত্র নির্মাণ করেছিলেন বুলবুল আহমেদ। ক্যামেরার সামনে শ্রীকান্ত চরিত্রেও ছিলেন তিনি। তার বিপরীতে রাজলক্ষ্মী হয়েছিলেন শাবানা। নতুন 'রাজলক্ষ্মী-শ্রীকান্ত'তে উঠে আসবে সীমান্তে অনুপ্রবেশ ও উদ্বাস্তু সমস্যা, নারীপাচার, চোরাকারবার, ধর্ম ও জাতির ভিত্তিতে সমাজের বিভেদ।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ