মিরপুরে বস্তির পরিবারগুলোকে বিএনপির অর্থসহায়তা

প্রকাশিত: ১৯ অগাস্ট, ২০১৯ ১১:০০:০২

রবিবার বিকেলে আগুনে পুড়ে যাওয়া মিরপুরের ঝিলপাড়ের চলন্তিকা বস্তির ক্ষতিগ্রস্ত ৮০ পরিবারের নারী-শিশুদের মাঝে অর্থসহায়তা দিয়েছে বিএনপি।

লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্যোগে গঠিত নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে এ অর্থসহায়তা দেওয়া হয়।

পরিবারগুলোর সদস্যদের হাতে সহায়তার অর্থ তুলে দেন সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ও সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

এ সময় ঢাকা-১৪ থেকে জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে অংশ নেওয়া এস এ সাজু তাদের সঙ্গে ছিলেন। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে বিএনপি থাকবে বলে আশ্বাস দেন সেলিমা রহমান।

পরে নিপুণ রায় উপস্থিত সাংবাদিকদের বলেন, আমরা ক্ষতিগ্রস্ত ৮০ পরিবারের মহিলা ও শিশুদের অর্থসহায়তা দিয়েছি। আমাদের এ কাজে উৎসাহ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এই কর্মসূচিতে আরও অংশ নেন ফোরামের নেতা বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাহিমা নাসরীন মুন্নি প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ