অক্ষয়ের সর্বোচ্চ ওপেনিং

প্রকাশিত: ১৭ অগাস্ট, ২০১৯ ১০:৫০:৫০

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। খানদের রাজত্বে তিনি নিজেকে শক্তভাবে ধরে রেখেছেন বছরের পর বছর। এখনও তিনি সমান দাপটে বিচরণ করছেন মুম্বাই সিনেমায়। তার সিনেমাগুলো আকাশচুম্বী সাফল্য না পেলেও গড়পড়তা ব্যবসাসফল হয়ে যায়।

যার ফলে প্রযোজক-পরিচালকরা তাকে নিয়ে একদম নির্ভার থাকেন। এদিকে গতকাল মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত নতুন সিনেমা ‘মিশন মঙ্গল’। আর মুক্তির প্রথম দিনেই বাজিমাত করেছে সিনেমাটি। আয় করেছে ২৯ কোটি ১৬ লাখ রুপি।

যা কিনা অক্ষয়ের কেরিয়ারে সর্বোচ্চ ওপেনিং। বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ বলেন, ‘মিশন মঙ্গল’ অসাধারণ সূচনা করেছে। স্বাধীনতা দিবসের ছুটিতে মুক্তি পাওয়ায় আরও বেশি দর্শক টানতে সক্ষম হচ্ছে। মাল্টিপ্লেক্সগুলোতে দুর্দান্ত ব্যবসা করছে।

প্রথম দিনেই ২৯ কোটি ১৬ লাখ রুপি আয় করেছে সিনেমাটি। এটা অক্ষয়ের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন। এর আগে অক্ষয়ের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশনের সিনেমা ছিল ‘গোল্ড’। গেল বছর মুক্তি পাওয়া সিনেমাটি প্রথম দিনে আয় করেছিল ২৫ কোটি ২৫ লাখ রুপি।

ভারতের মঙ্গল গ্রহ জয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মিশন মঙ্গল’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন জগণ শক্তি। তারকাবহুল সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, শারমান জোশি, কীর্তি কুলহারি ও নিত্যা মেনন প্রমুখ। 
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন