অষ্টগ্রাম, কিশোরগঞ্জ

বিদ্যালয় চলাকালে মিলনায়তনে ছাত্রীর ঝুলন্ত লাশ

প্রকাশিত: ০৯ অগাস্ট, ২০১৯ ০৬:২০:১৯

অষ্টগ্রামে বিদ্যালয় চলাকালে ছাত্রী মিলনায়তন থেকে ঐশী আক্তার (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়নের কদমচাল আলোর দিশারী ডিজিটাল নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মিলনায়তন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ঐশী আক্তার কদমচাল আলোর দিশারী ডিজিটাল নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের মো. মজিবুর রহমানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো ঐশী সোমবার (৫ আগস্ট) সকালে বিদ্যালয়ে পাঠগ্রহণ করতে যায়। দুপুর ২টায় টিফিন পিরিয়ড শেষে ছাত্রীরা নিজ নিজ শ্রেণিকক্ষে পাঠগ্রহণ করতে গেলেও ঐশী ছাত্রী মিলনায়তনে থেকে যায়।

শ্রেণিকক্ষে ক্লাস শেষে ছাত্রীরা মিলনায়তনে ঢুকে ঐশীকে মিলনায়তনের আড়ার সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তখন ছাত্রীদের চিৎকারে ছাত্র-ছাত্রী ও শিক্ষকেরা মিলনায়তনে ছুটে যান।

বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসমাইল অষ্টগ্রাম থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তবে ঐশীর ফাঁসিতে মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে স্থানীয়রা জানিয়েছেন। স্কুল ছাত্রী ঐশীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোক্তার খাঁ জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তবে কিভাবে বা কেমন করে ঘটনাটি ঘটল, তা তদন্ত করা প্রয়োজন।

ঐশীর বাবা মজিবুর রহমান জানান, তার মেয়ের এমন মৃত্যুর পেছনে রহস্য থাকতে পারে। এ ব্যাপারে অষ্টগ্রাম থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ