বগুড়ার দুই জামায়াত নেতা গ্রেফতার

প্রকাশিত: ০৩ অগাস্ট, ২০১৯ ০২:১৪:৪৭ || পরিবর্তিত: ০৩ অগাস্ট, ২০১৯ ০২:১৪:৪৭

বগুড়ার ধুনট উপজেলায় নাশকতার মামলায় দুই জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- শাহজাহান আলী (৭০) ও কামরুজ্জামান রাকিব (৩৭)।

শাহজাহান আলী উপজেলার নিমগাছি ইউনিয়নের নাদিয়ারপাড়া গ্রামের মোকবুল হোসেনের ছেলে। তিনি নিমগাছি ইউনিয়ন জামায়াতের পূর্ব অংশের আমীর।

অপরদিকে কামরুজ্জামান রাকিব (৩৭) একই এলাকার ফরিদপুর গ্রামের মোন্তেজার রহমানের ছেলে। তিনি নিমগাছি ইউনিয়ন জামায়াতের পশ্চিম অংশের আমীর।

গ্রেফতারের পর শনিবার দুপুর ১২টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, বিগত ২০১৪ সালে বিএনপি-জামায়াতের রাজনৈতিক কর্মসূচি পালনকালে ধুনট-শেরপুর সড়কের হুকুম আলী বাসষ্ট্যান্ড এলাকায় হরতাল ও রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নিয়েছিলেন গ্রেফতারকৃতরা। গ্রেপ্তারকৃত দুই জামাত নেতার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেওয়ার মামলা রয়েছে।

এ ঘটনায় ধুনট থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলার এজাভুক্ত আসামি হিসেবে শাহজাহান আলী ও কামরুজ্জামানের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আদালতের গ্রেফতারি পরোয়ানা অনুযায়ী জামায়াতের দুই নেতা শাহজাহান আলী ও কামরুজ্জামানকে শুক্রবার রাতে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

প্রজন্মনিউজ/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন