কেমন আছেন ডেঙ্গু জ্বরে আক্রান্ত চিত্রনায়ক আলমগীর

প্রকাশিত: ০১ অগাস্ট, ২০১৯ ০৬:১৩:২২

কেমন আছেন ডেঙ্গু জ্বরে আক্রান্ত চিত্রনায়ক আলমগীর

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন নায়ক আলমগীর। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। গত শনিবার বিকেলে অসুস্থ হয়ে হাসপাতালে গেলে চিকিৎসকরা তাঁকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। পরীক্ষা করার পর ডেঙ্গু জ্বরের ভাইরাস ধরা পরে।

বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। আগামী দুই থেকে তিন দিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে বাসায় ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

জায়েদ খান বলেন, ‘আজ সকালে ভাইয়ের খবর নিয়েছি। ডাক্তারের সঙ্গে দেখা করে কথা বলেছি। বর্তমানে ভাইয়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে আমাকে জানিয়েছেন ডাক্তার। মাঝখানে রক্তের প্লাটিলেট কমে গিয়েছিল। তবে এখন প্লাটিলেট বেড়েছে। ভালো আছেন তিনি, অনেকটাই সুস্থ। ডাক্তার বলেছেন, ভয়ের কোনো কারণ নেই।’

জায়েদ আরো বলেন, ‘আগামী দুই থেকে তিন দিনের মধ্যে তিনি বাসায় ফিরতে পারবেন বলে ডাক্তার বলেছেন। আলমগীর ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। আপনার সবাই দোয়া করবেন, আল্লাহ যেন দ্রুত তাঁকে সুস্থ করে দেন।’

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা নায়ক আলমগীর। তিনি আশি ও নব্বই দশকে দাপটের সঙ্গে কাজ করেছেন। পারিবারিক টানাপড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন তিনি। শ্রেষ্ঠ  অভিনেতা ও পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

প্রজন্মনিউজ২৪/নাবিল

এ সম্পর্কিত খবর

‘বৈশাখী ঝড়’ দিয়ে যাত্রা শুরু হতে যাচ্ছে‘দোতারা’র

আ. লীগ কখনো জনগণের ভোটে নির্বাচিত হয়নি: মির্জা ফখরুল

মুস্তাফিজের দুর্দান্ত ক্যাচের প্রশংসায় গিলক্রিস্ট

বিশ্বসেরা তারকা থাকার পরেও বেঙ্গালুরু কোন শিরোপা না জেতার কারন জানালেন ভন

প্রয়াত নেতার ছেলের গায়ে হলুদে মির্জা ফখরুল

পিরোজপুরে ভাসমান বাজারে প্রতি হাটে দেড় কোটি টাকার তরমুজ বিক্রি

ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

ধুনটে সরকারি খাস সম্পত্তি থেকে ভূমিহীনদের উচ্ছেদের চেষ্টা

ভুল আবেদনে স্বপ্ন পূরণ হলো না স্বর্ণপদকপ্রাপ্ত বেরোবি শিক্ষার্থীর

মৃত্যুর আগেই কবর ও মাজার তৈরি করেছেন এক দম্পতি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন