ধর্ষণের ভিডিও দেখিয়ে বারবার ‘ধর্ষণ’, ছাত্রলীগ নেতার

প্রকাশিত: ২৭ জুলাই, ২০১৯ ০১:০৪:৩৯

ধর্ষণের ভিডিও দেখিয়ে বারবার ‘ধর্ষণ’, ছাত্রলীগ নেতার

লক্ষ্মীপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের নেতা গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ওই নেতার নাম সুদীপ্ত পাল। বৃহম্পতিবার (২৫ জুলাই) দুপুরে নির্যাতনের শিকার ওই ছাত্রীর বাবা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ওই দিন বিকেলে ধর্ষণ মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া এমন তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার হওয়া সুদীপ্ত পাল লক্ষ্মীপুর পৌরসভা এলাকার বাসিন্দা। তিনি জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের সভাপতি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, উপজেলার ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের ওই ছাত্রী এবং তার পরিবার শহরের টাউন হল এলাকার সুদীপ্ত পালের মালিকানাধীন একটি বাড়িতে ২০১৬ সাল থেকে ভাড়া থাকতেন। একই সম্প্রদায়ভুক্ত হওয়ায় তাদের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সুযোগ নিয়ে ২০১৭ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে শহরের মদিন উল্যাহ হাউজিংয়ের একটি বাসায় বন্ধুর জন্মদিনে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে সুদীপ্ত। এমকি ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করা হয় ক্যামেরায়।

আরো জানানো হয়, এরপর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। সর্বশেষ গত ৫ জুলাই শহরের জোবেদা নামীয় একজনের বাসায়  ডেকে নিয়ে তাকে আবারো ধর্ষণ করা হয়। এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে পরিবারের কাছে বিষয়টি জানান ওই ভুক্তোভোগী।

পুলিশ আরো জানায়, এরপর পারিবারিকভাবে কুমিল্লার একটি ছেলের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে ঠিক করা হয়। বিষয়টি জানতে পেরে অভিযুক্ত সুদীপ্ত মুঠোফোনে ওই ছেলেকে হুমকি দেন এবং আপত্তিকর ভিডিও তাকে পাঠান। এতে করে ভেঙে যায় বিয়ের কথাবার্তা।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া জানান, সুদীপ্ত পালের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত খবর

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল : শেখ হাসিনা

মাদক ব্যবসার মূল হোতা সোর্স শহীদ ধরা ছোঁয়ার বাইরে

সেই জাহাজে করে দেশে ফিরতে চায় না ২ নাবিক

এসএসসির ফলাফল ঘোষনার বিষয়ে যা জানালো শিক্ষামন্ত্রনালয়!

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

এখনো চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করতে পারেনি বিএনপি

সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার দুই অভিযুক্ত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ