হাথুরুসিং ফের কোচ হতে চাইলে বিবেচনা করব: পাপন

প্রকাশিত: ২৪ জুলাই, ২০১৯ ০৫:১৭:১৬

হাথুরুসিং ফের কোচ হতে চাইলে বিবেচনা করব: পাপন

 

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে শ্রীলংকান কোচ চন্দ্রিকা হাথুরুসিংহের চাকরি নড়েবড়ে। শ্রীলংকান ক্রিকেট বোর্ডের (এসএলসি) সূত্রে খবর হাথুরু সেচ্ছায় পদত্যাগ না করলেও তাকে চাকরি ছাড়তে বাধ্য করা হবে। চাকরি নিয়ে দুশ্চিন্তায় পড়ে যাওয়া বাংলাদেশ দলের সাবেক কোচ হাথুরুসিংহে আবারও টাইগারদের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।

এব্যাপারে মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ সম্মেলনে জানিয়েছেন, প্রধান কোচের নিয়োগের বিষয়ে চন্দিকা হাথুরুসিংয়ের সঙ্গে এখনও কোনো কথা হয়নি। হাথুরু যদি শ্রীলঙ্কার সিরিজের পর বাংলাদেশের কোচ হতে আগ্রহ প্রকাশ করেন, তাহলে বিবেচনা করা হবে। বিশ্বকাপে আশানুরূপ পারফরম্যান্স না হওয়ায় প্রধান কোচ স্টিভ রোডসকে বিদায় করে দেয় বিসিবি।

ঝুলে আছে পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালসের চাকরি। তার ব্যাপারে শনিবারের বোর্ড সভায় সিদ্ধান্ত হবে জানিয়ে বিসিবি সভাপতি বলেন, শনিবার বোর্ড সভায় পেস বোলিং কোচের বিষয়ে সিদ্ধান্ত হবে। বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে এশিয়ার পাঁচ দলের মধ্যে তিন দলের কোচকে ইতিমধ্যেই বিদায় করে দিয়েছে সংশ্লিষ্ট ক্রিকেট বোর্ড। বিশ্বকাপ শেষেই বাংলাদেশ দলের প্রধান কোচ স্টিভ রোডসকে বিদায় করে দেয় ক্রিকেট বোর্ড।

সেমিফাইনাল থেকে বিদায় নেয়ায় বিরাট কোহলিদের কোচ রবি শাস্ত্রীকে বিদায় করে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। নতুন কোচের সন্ধানে বিসিসিআই। আফগানিস্তানের কোচ ফিল সিমন্সকেও বিশ্বকাপ শেষে বিদায় করে দেয়। তবে এখনও চাকরি টিকে আছে পাকিস্তান ক্রিকেট দলের কোচ মিকি আর্থারের। যতদূর শোনা যাচ্ছে তাকেও সরিয়ে দেয়ার জোর আওয়াজ শুরু হয়েছে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ