জুড়ীতে ছয় গ্রামবাসীর মানববন্ধন

প্রকাশিত: ২৩ জুলাই, ২০১৯ ০৫:৩৮:৫৩

মেহেদী হাসান মারুফ, জুড়ী প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় সিএনজি চালক শিপুল মিয়া হত্যাকারীদের গ্রেফতার, ফাঁসির দাবিতে ৬ গ্রামবাসী প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে। সোমবার বিকেলে স্থানীয় ভূয়াই বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শাহাপুর, রাজাপুর, মনোহরপুর, নিশ্চিন্তপুর, মোহাম্মদপুর ও ভূয়াই গ্রামের শত শত মানুষ অংশ নেয়।

নিহত শিপুলের ভাই লেবু মিয়া ও মামা আঞ্জির মিয়াসহ বক্তারা শিপুলকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে উল্লেখ করে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধারস্থল পরিদর্শনে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নৌকায় যাবার পথে বৈদ্যুতিক তারে জড়িয়ে শিপুলের মৃত্যু হতে পারে। কেননা, পানির সামান্য উপরেই বিদ্যুতের ১১হাজার ভোল্টের তার ঝুলে আছে। তাছাড়া লাশের বুকে ও জামায় পোড়া দাগ ছিল। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শাহাপুর গ্রামের মুরব্বী আব্দুল গাফফারের সভাপতিত্বে ও সুমেল আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ফজলু মিয়া, ফখরুল ইসলাম, সুমেল আহমদ, আনছার আলী, সোহাগ মিয়া, সুমন আহমদ, জাহিদ হাসান আখল।

উল্লেখ্য, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের শাহাপুর গ্রামের মৃত আহমদ আলীর পুত্র সিএনজি চালক শিপুল মিয়া (২৫) বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিল। দুই দিন পর শনিবার বিকাল চারটার দিকে একই ইউনিয়নের মনোহরপুর এলাকায় বন্যার পানিতে তার ভাসমান লাশ পাওয়া যায়।

প্রজন্মনিউজ২৪/নাবিল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ