বীরোচিত সংবর্ধনায় সাকিবকে দেয়া হবে ‘নগর স্মারক চাবি’

প্রকাশিত: ২৩ জুলাই, ২০১৯ ০৪:৫১:৫৪

বিশ্বকাপ-২০১৯ ক্রিকেটে অন্যতম সেরা পারফর্ম করা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটি। সবকিছু ঠিক থাকলে আগামী ৩০ জুলাই বিকেলে নগরের এমএ আজিজ স্টেডিয়ামে এ সংবর্ধনা দেয়া হবে।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস। তিনি বলেন, ‘সদ্য সমাপ্ত ক্রিকেট বিশ্বকাপে ভালো পারফর্ম করা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সিজেকেএস ক্রিকেট কমিটি।

এ জন্য আগামী ৩০ জুলাই চূড়ান্ত করা হয়েছে। তবে সবকিছু নির্ভর করছে সাকিব আল হাসানের ওপর। আগামী ২৭ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে।’চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস বলেন, ‘এ সংবর্ধনায় সাকিব আল হাসানকে ‘নগর স্মারক চাবি’ তুলে দেবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। এর আগে শুধু দুই ব্যক্তি এ চাবি পেয়েছিলেন। তারা হলেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান ও সর্বকালের সেরা ক্রীয়াবিদ মোহাম্মদ আলী।

’সংবর্ধনা কমিটির আহ্বায়ক এ সিনিয়র সাংবাদিক জানান, এমএ আজিজ স্টেডিয়ামে সাকিবকে বীরোচিত সংবর্ধনা দেয়া হবে। এ লক্ষ্যে সব প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। পুরো বিষয়টি তদারকি করছেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ইতিহাসের সাক্ষী হতে চট্টলাবাসীর জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত থাকবে। স্টেডিয়ামের বাইরে বড় পর্দায় অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হবে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ