সুলতানা কামাল ‘দ্বিতীয় এশিয়ান উশু কুং-ফু ’ চ্যাম্পিয়নশিপ সম্পন্ন

প্রকাশিত: ২০ জুলাই, ২০১৯ ০৯:৫৩:০৯

সুলতানা কামাল ‘দ্বিতীয় এশিয়ান উশু কুং-ফু ’ চ্যাম্পিয়নশিপ সম্পন্ন

প্রজন্মনিউজ২৪/এম হামিদুর রহমান : ঢাকার ‘ক্রিয়া নিয়ন্ত্রণ পরিষদে ‘‘বাংলাদেশ-চীন উশু ফেডারেশন ও ইন্টারন্যাশনাল উশু-কুং ফু ফেডারেশন আয়োজিত দু'দিন ব্যাপী "দ্বিতীয় এশিয়ান উশু কুং-ফু চ্যাম্পিয়নশিপ-২০১৯  ও "সুলতানা কামাল অ্যাওয়ার্ড " গত  ১২-১৩ই  জুলাই সম্পন্ন হয়েছে। 

এতে বাংলাদেশ, ভারত , নেপাল ,ভুটান ও গাম্বিয়া থেকে মোট ২৫০ জন কর্মকর্তা, প্রতিনিধি ও প্রতিযোগী অংশ গ্রহণ করেন । দু’দিন ব্যাপী এশিয়ান উশু চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় প্রধান অথিতি হিসেবে  জনাব মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন  ও বিশেষ অতিথি হিসেবে  ছিলেন সফিকুল আলম ফিরোজ ।

বাংলাদেশ-চীন উশু ফেডারেশন এর পক্ষে ফেডারেশনের প্রধান সংগঠক, নূরউল্লা জন ও ইন্টারন্যাশনাল উশু কুং ফু ফেডারেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি, জনাব হারজিতসিং উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় সম্পন্ন করতে সার্বিক তত্ত্বাবধান করেন উলিন কুং-ফু এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক রেজাউল করিম ও সমন্বয় করেন মিসেস ইফ্ফাত আরা।

বিচারক মন্ডলী ছিলেন জনাব মোকলেসুর রহমান, পরমজিত সিং, আজাদ খান, মেজবা উদ্দিন, এমডি. আরিফুর রহমান, মাসুদ পারভেজ, নিয়াজুর রহমান নিয়াজ ও  এমডি শাজাহান সরকার ।

সমাপনী অনুষ্ঠানে বিজয়ী দের মধ্যে স্বর্ণ, রৌপ্য,ব্রোঞ্জ, মেডেল, কাপ ও ক্রেস্টসহ মোট ৮৮টি  প্রাইজ তুলে দেন সংগঠনের কর্মকর্তারা। প্রতিযোগিতায়  প্রথম স্থান অর্জন করে বাংলাদেশ ।

প্রতিযোগী দেশ ও প্রাপ্ত পদক তালিকা

 

বাংলাদেশ ভারত নেপাল ভুটান গাম্বিয়া
 স্বর্ন- ১৪টি স্বর্ন- ৯টি স্বর্ণ-৩টি  স্বর্ণ-২টি 
রৌপ্য- ৮টি  রৌপ্য- ৮টি  - - -
ব্রোঞ্জ-৬টি - - - -
মোট : ২৮ টি মোট: ১৭ টি  মোট: ৩টি মোট: ২টি মোট: ১টি

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ