‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ যাচাই

প্রকাশিত: ১৯ জুলাই, ২০১৯ ০৫:২১:২৩

 ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ যাচাই

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বাছাই পর্ব শুরু হচ্ছে। আগামীকাল শনিবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজধানীর গুলশান ২ এর মিরাকি রেস্টুরেন্টে চলবে এই আয়োজন।নানা পরীক্ষার মাধ্যমে বিচারকরা খুঁজে নিবেন যোগ্য প্রতিযোগিদের।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের কর্ণধার স্বপন চৌধুরী। এই প্রতিযোগিতার জন্য এখনো যারা রেজিস্ট্রেশন করতে পারেননি তাদের জন্য সুখবর দিলো আয়োজক প্রতিষ্ঠান।

স্বপন চৌধুরী জানালেন, এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে কেউ আগ্রহী থাকলে তারা আগামীকালকেও মিরাকি রেস্টুরেন্টে এসে রেজিষ্ট্রেশন করে অংশ নিতে পারবেন। এক্ষেত্রে যারা বডি বিল্ডিং করেন তাদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রাথমিক বাছাইয়ের বিচারক হিসেবে থাকছেন নায়ক সাঞ্জু জন, তানভীর, ফ্যাশন ডিজাইনার আবদুল্লাহ আল মামুনএবার প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে জানানো হয় এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন।

বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয় তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন। ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ আবেদনের যোগ্যতা- বয়স ১৮ থেকে ২৭ বছর, নাগরিকত্ব বাংলাদেশি, বৈবাহিক অবস্থা অবিবাহিত বা ডিভোর্সড, স্বাস্থ্য- শারীরিকভাবে সুস্বাস্থ্য ও উত্তম গুণাবলির অধিকারী হতে হবে।

এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।‘মিস্টার ওয়ার্ল্ড'র ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে।

বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

প্রজন্মনিউজ২৪:রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন