রহস্যজনকভাবে কর্মস্থল থেক এক যুবক নিখোঁজ

প্রকাশিত: ১৭ জুলাই, ২০১৯ ১০:১৭:৩৭

 

সিলেট প্রতিনিধি : গত তিনদিন থেকে নিখোঁজ গোলাপগঞ্জের বাদেপাশা ইউপির মৃত লতিফুজ্জামান এর পুত্র আহমদ হোসেন (২৫)। তিনি ইউরো বিজিল প্রাইভেট লিমিটেড, বারিধারা এর নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত। কর্মস্থল থেকে আহমদ হোসেনের রহস্যজনক নিখোজ হওয়ায় বাদেপাশা ইউপি'র উত্তর বাদেপাশা এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

আহমদ হোসেনের মামা বুরহান উদ্দীন প্রতিবেদককে জানান, ১৪/০৭/২০১৯ শনিবার থেকে আহমদ হোসেনের নাম্বার লাগাতার বন্ধ রয়েছে। তখন বিষয়টি তাদের সন্দেহজনক মনে হলে আহমদ এর মামা অফিসের 09612225538 নাম্বারে কল দিয়ে আহমদ হোসেনের কথা জিজ্ঞেস করলে তারা আহমদ হোসেনকে চিনে না বলে জানায়।

পরবর্তিতে তাদেরকে আবার কল দিয়ে জোড়ালোভাবে জিজ্ঞেস করলে তারা জানায় যে, সে অফিসেরই আরেক কর্মচারী (নোয়াখালী) এর সাথে বেড়াতে গেছে। আহমদ এর মামা অফিস কর্তৃপক্ষের কাছে তার নাম জানতে চাইলে তারা নাম জানাতে অপারগতা প্রকাশ করে একটি নাম্বার প্রদান করে যা বর্তমানে বন্ধ রয়েছে।

আহমদ হোসেন এর মামা ভাগ্নের সন্ধানের জন্য গোলাপগঞ্জ মডেল থানায় মামলা করতে গেলে থানার অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান মামলা গ্রহন না করে তাদেরকে ঘটনাস্থলস্থ থানায় মামলা করতে বলেন। ফলে আহমদ হোসেন এর মামা এতিম চাঁর ভাগনিকে নিয়ে অসহায় হয়ে পড়েছেন।

সেই সাথে তিনি তার নিখোঁজ ভাগনে আহমদ হোসেন এর সন্ধানের জন্য সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দীন পিপিএম এর সহযোগিতা কামনা করেছেন নিউজের মাধ্যমে।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন