আইসিসিকে তুলাধোনা করলেন অমিতাভ বচ্চন

প্রকাশিত: ১৬ জুলাই, ২০১৯ ০৬:৩৩:৪২

আইসিসিকে তুলাধোনা করলেন অমিতাভ বচ্চন

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ‘বাউন্ডারি নীতি’র কারণে প্রথমবারের মতো ইংল্যান্ড বিশ্বকাপ জেতার পর ক্রীড়ামোদীদের ভেতর তুমুল সমালোচনা চলছে। সেই সমালোচনায় যোগ দিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন।

গত রোববার ২০১৯ সালের পুরুষ বিভাগের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হয় লর্ডসে। ইংল্যান্ড ও নিউজিল্যান্ড দুই দলেরই স্কোর ২৪১ হলে খেলা সুপার ওভারে গড়ায়। শ্বাসরুদ্ধকর ওই ম্যাচে সুপার ওভারও শেষ হয় সমতায়। তবে চার-ছক্কার হিসাব নীতিতে ট্রফি ওঠে ইংল্যান্ড দলনায়কের হাতে।

ওই ম্যাচে মোট ২৬ বাউন্ডারি হাঁকায় ইংল্যান্ড আর নিউজিল্যান্ড হাঁকায় ১৭। তাতেই ফল নির্ধারণ করা হয়। এরপরই শুরু হয় তুমুল সমালোচনা।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে আইসিসির সমালোচনা করে বিগ বচ্চন লিখেছেন, ‘তোমার কাছেও ২০০০ টাকা আছে, আমারও আছে ২০০০ টাকা। তোমার আছে ২০০০ টাকার একটি নোট, আর আমার আছে ৫০০ টাকার চারটি নোট। কে বেশি ধনী? আইসিসি : যার চারটি ৫০০ টাকার নোট আছে সে বেশি ধনী।’

অভিনেতা থেকে রাজনীতিক বনে যাওয়া পরেশ রাওয়ালও এর আগে বাউন্ডারি নীতিকে সমালোচনা করেছিলেন। এ ছাড়া সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর, ব্রেট লি, যুবরাজ সিংও আইসিসির বাউন্ডারি নীতিকে সমালোচনা করেন।

বিগ বচ্চন এখন সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। মুসলিম বৃদ্ধের চরিত্রে দেখা যাবে তাঁকে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে তাঁর ফার্স্ট লুক।

বিগ বচ্চনকে আগামীতে ধর্ম প্রডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।

 সূত্র : ইন্ডিয়া টিভি।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ