আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

পাকিস্তানকে ইমরান-আকরামের অভিনন্দন

প্রকাশিত: ২৭ জুন, ২০১৯ ০৫:২৬:১০

পাকিস্তানকে ইমরান-আকরামের অভিনন্দন

ঘুরে দাঁড়ানো জয়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রেখেছে পাকিস্তান। বাবর আজমের হার না মানা সেঞ্চুরিতে নিউজিল্যান্ডকে হারানোর পর তাদের অভিনন্দন জানিয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার ইমরান খান ও ওয়াসিম আকরাম। ১৯৯২ সালের বিশ্বকাপের পুনরাবৃত্তি হয়েছে এজবাস্টনে। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিশ্বকাপে অজেয় থাকা কিউইরা প্রথম হারের মুখ দেখেছিল পাকিস্তানের বিপক্ষে, যে দলটির নেতৃত্বে ছিলেন ইমরান খান।

তার দলের সেই কীর্তি আবার করে দেখিয়েছে সরফরাজ আহমেদরা। ইংল্যান্ড ও ওয়েলসের বিশ্বকাপেও নিউজিল্যান্ড প্রথম হারের মুখ দেখেছে পাকিস্তানের বিপক্ষে। শাহীন আফ্রিদির তোপের পর ব্যাট হাতে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন বাবর আজম। যোগ্য সঙ্গ পেয়েছেন এই ব্যাটসম্যান হারিস সোহেলের কাছ থেকে। তাদের চমৎকার পারফরম্যান্সে সেমিফাইনালে খেলার স্বপ্ন নতুন করে দেখতে শুরু করেছে পাকিস্তান।

আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে টুর্নামেন্ট থেকে বিদায় করে দেওয়ার পর কিউইদের হারিয়ে এখন আরও আত্মবিশ্বাসী ১৯৯২ সালের চ্যাম্পিয়নরা। পাকিস্তানের ঘুরে দাঁড়ানো এই জয়ে টুইটারে অভিনন্দন জানিয়েছেন সাবেক অধিনায়ক ইমরান। পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রীর টুইট, ‘দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ানোর জন্য আমাদের ক্রিকেট দলককে অভিনন্দন।

বিশেষভাবে অভিনন্দন জানাচ্ছি বাবর, হারিস ও শাহীনকে, তাদের অসাধারণ ‍পারফরম্যান্সের জন্য। শুধু ইমরান নন, দেশটির সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম, শহীদ আফ্রিদি ও শোয়েব আখতারও টুইটারে অভিনন্দন জানিয়েছেন সরফরাজদের। আকরামের টুইট, ‘স্বপ্ন বাঁচিয়ে রাখলো পাকিস্তান।’ আফ্রিদি লিখেছেন, ‘পাকিস্তানের এই বিশেষ জয়ে চমৎকার ব্যাটিং বাবর ‍আজম ও হারিস সোহেলের।

গোটা ইনিংসে বাবরের ব্যাটিং পার্থক্য গড়ে দিয়েছে। কী প্রতিভা হারিস সোহেলের, তার শটেই বোঝা যায় পিওর ক্লাস। বিশ্বকাপে ফিরে এসেছে পাকিস্তান। বাবর ও হারিসের প্রশংসা ঝরেছে আখতারের টুইটেও, ‘বাবর আজমের ম্যাচ জেতানো ইনিংস। হারিস সোহেল দেখালো তার প্রতিভা। ঘুরে দাঁড়াতে কী ক্লাস প্রদর্শন করলো। শাহীন আফ্রিদি গতিময় ও আগ্রাসী বোলিং করেছে।

প্রজন্মনিউজ২৪/মামুন

এ সম্পর্কিত খবর

হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি দূতের পরিচয়পত্র পেশ

সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচনে জয় পাচ্ছেন বিরোধী প্রার্থী ফায়ে

ইফতার পার্টি না করে সাধারণ মানুষের পাশে দাঁড়ান : প্রধানমন্ত্রী

আ.লীগ মুক্তিযুদ্ধের হারানো গৌরব ফিরিয়ে এনেছে : প্রধানমন্ত্রী

পাকিস্তান দিবসে পতাকা উত্তোলন

অবশেষে জানা গেল কে হচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী

ক্রিকেটারদের প্রশিক্ষণ দেবে সেনাবাহিনী

পবিপ্রবিতে বিজনেস প্রিমিয়ার লীগের শিরোপা মার্ভেলাস মার্কেটিং

তামিমের স্ত্রীর পোস্টে মাহমুদউল্লাহর স্ত্রীর মন্তব্য, ‘মোরা জেতবেআনে মনু’

জবিতে `আবৃত্তির নির্বাচিত কবিতাবলি’গ্রন্থের মোড়ক উন্মোচন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ