ভক্তদের ধন্যবাদ দিলেন শাহরুখ

প্রকাশিত: ২৬ জুন, ২০১৯ ০১:২৮:৪৩

ভক্তদের ধন্যবাদ দিলেন শাহরুখ

বলিউড বাদশা কিংবা কিং খান অনেকভাবেই বিশেষায়িত হন তিনি। ভক্তদের কাছে তিনি রোমান্স কিং। তিনি শাহরুখ খান। গতকাল মঙ্গলবার বলিউডে অভিনয় ক্যারিয়ারের ২৭ বছর পূর্ণ করেছেন এই অভিনেতা।

বিশেষ এই দিনে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেন তিনি। এতে ভক্তদের উদ্দেশ্যে এ অভিনেতা বলেন, আমি ভক্তদের বিনোদন দেয়ার চেষ্টা করেছি, অনেক সময় সফল হয়েছি, আবার ব্যর্থও হয়েছি। আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ।

১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত দিওয়ানা সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু করেছিলেন তিনি। প্রথম সিনেমাতেই হাতে তোলেন পুরস্কার। সেরা নবাগত অভিনেতা হিসেবে জিতে নেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। অর্জন করেছেন অসংখ্য পুরস্কার আর ভক্তদের ভালোবাসা।

ডর, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, দিল তো পাগল হ্যায়, কাল হো না হো, চাক দে ইন্ডিয়া, কুচ কুচ হোতা হ্যায়, মহব্বতে, কাভি খুশি কাভি গম সহ অসংখ্য সিনেমায় তার অসাধারণ অভিনয় ভক্তদের মুগ্ধ করেছে। আর ভক্তদের ভালোবাসায় তিনি বলিউডে পার করেছেন দীর্ঘ ২৭ বছর।

তবে সিনেমায় পা রাখার আগে থিয়েটার ও টিভি অনুষ্ঠানের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শাহরুখ। ‘ফৌজি’ ও ‘সার্কাস’-এর মতো টিভি শো তাকে বড় পর্দায় অভিনয়ের পথ তৈরি করে দেয়।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জিরো। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় এটি। এতে একজন খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার চরিত্রের নাম বাউয়া সিং। সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ