রাজধানীতে শটগানের গুলিতে দুই শিশুসহ আহত ৫

প্রকাশিত: ২৩ জুন, ২০১৯ ০৩:১৬:১৭

রাজধানীতে শটগানের গুলিতে দুই শিশুসহ আহত ৫

 


  


রাজধানীর শনির আখড়ায় শটগানের গুলিতে পাঁচজন আহত হয়েছে। পুলিশ বলছে, স্থানীয় এক ব্যক্তির লাইসেন্স করা অস্ত্রের গুলিতে তারা আহত হয়েছে। আহত হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগ্নে জুনায়েত (৪), ছোট ভাইয়ের স্ত্রী সাথি (২০) এবং স্থানীয় জাহিদুল ইসলাম (২৪)  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সবাই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থানার ওসি মো. মাজহারুল ইসলাম। আহত হাফিজুলের ভাই আবদুল্লাহ প্রতিবেদককে বলেন, শনিবার রাত ১১টার দিকে শনির আখড়ার গোবিন্দপুর নূর মসজিদ এলাকায় গুলির ঘটনা ঘটে।

আব্দুল্লাহ বলেন, তারা ওই এলাকার রহিম সর্দারের বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। “রাতে বাইরে থেকে জানালা দিয়ে হঠাৎ করে আসা শটগানের গুলিতে দুই শিশুসহ তার ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী আহত হয়।”

স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে ওসি মাজহারুল ইসলাম বলেন, হাফিজ উদ্দিন নামের এক ব্যক্তির সঙ্গে আরেক প্রতিবেশীর ‘ঝামেলা’ রয়েছে, যার জেরে গুলির ঘটনা ঘটে থাকতে পারে। “রাতে হাফিজ উদ্দিন ও তার ছেলে শটগান নিয়ে বের হয়েছিলেন। একটি মাঠে অস্ত্রটি নিয়ে বাবা-ছেলের মধ্যে টানাহেঁচড়ার সময় সেটি থেকে গুলি বের হয়ে পাশের একটি বাড়ির কয়েকজন আহত হন।”

তবে শটগান থেকে কয়টি গুলি ছোড়া হয়েছে আর বাসার বাইরে আহত জাহিদুলের পরিচয় জানাতে পারেননি তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় জানিয়ে ওসি মাজহারুল বলেন, লাইসেন্স করা শটগানটি জব্দ করা গেলেও বাবা-ছেলেকে পাওয়া যায়নি, তাদের ধরতে অভিযান চলছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

প্রজন্ম নিউজ২৪.কম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ