বগুড়ায় পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি, ১ সন্ত্রাসীর মৃত্যু

প্রকাশিত: ১৯ জুন, ২০১৯ ০৬:১২:১৮

বগুড়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ আহত আব্দুল্লাহ আল জোনায়েদ রনি ওরফে বি ক্লাশ রনি (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ঢাকায় মারা গেছেন। বগুড়ায় গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী জানান, ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন বি ক্লাশ রনি মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মারা যায়। বগুড়ায় এ খবর পাওয়া যায় রাতে।

গত ১৩ জুন বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়ার তিনমাথা রেলগেটের কাছে আদর্শ কলেজের পাশে গোয়েন্দা পুলিশের সঙ্গে গোলাগুলিতে আহত হন জোনায়েদ রনি। সে বগুড়া শহরের হাকিরমোড় এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।

ওই দিন ‘গোলাগুলিতে’ ডিবি পুলিশের দুই কনস্টেবলও আহত হন। পুলিশ সেদিন ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও একটি চাপাতি জব্দ করে। বগুড়ায় ডিবি’র ওসি আছলাম আলী জানান, সন্ত্রাসী হিসেবে চিহ্নিত রনির বিরুদ্ধে অস্ত্র, মাদক, নারী নির্যাতন ও চাঁদাবাজিসহ আটটি মামলা ছিল। সে বি ক্লাশ রনি হিসেবেই পরিচিত ছিল।

তিনি আরও জানান, আহত বি ক্লাশ রনিকে সেদিন দ্রুত উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং আহত দুই পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে বি ক্লাশ রনির অবস্থার অবনতি হলে ১৫ জুন তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর আড়াইটা নাগাদ তার মৃত্যু হয়। বুধবার ময়নাতদন্ত শেষে লাশ বগুড়ায় পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।  

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ