আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

ইংল্যান্ডকে এখনই ট্রফি দিয়ে দেয়ার দাবি পিটারসেনের

প্রকাশিত: ১৯ জুন, ২০১৯ ০৬:০৫:৩৯

ক্রিকেটের সবচেয়ে বড় ও মর্যাদাপূর্ণ আসর ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। গত ৩০ মে লন্ডনের কেনিংটন ওভালে আসরের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করে স্বাগতিক ইংল্যান্ড। এবারের ক্রিকেট বিশ্বকাপে অন্যতম ফেভারিট স্বাগতিক ইংল্যান্ড। নিজ দেশের পাশাপাশি ব্যাটিং-বোলিংয়েও দারুণ ছন্দে আছে ইংলিশরা।

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপে এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে স্বাগতিকরা, এর মধ্যে ৪টিতেই জয়। আছে পয়েন্ট টেবিলের সবার ওপরে। এখনও বাকি আরও ৪টি ম্যাচ। আইসিসি র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা স্বাগতিকরা ফেভারিটের তকমা নিয়ে এবার শিরোপার বড় দাবিদার বলে মনে করা হচ্ছে। কিন্তু তাই বলে এখনই ইংল্যান্ডকে বিশ্বকাপ শিরোপা দিয়ে দেওয়ার দাবি!

চলতি বিশ্বকাপে ইংল্যান্ড যেন রানের সাগরে ভাসছে। প্রায় প্রতি ম্যাচেই বড় স্কোর করছে দলটি। পেয়েও যাচ্ছে বড় ব্যবধানের জয়। তাদের এমন দুর্দান্ত পারফম্যান্সের কারণেই সাবেক ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন মনে করেন, ইংল্যান্ডকে দ্বাদশ বিশ্বকাপের শিরোপা এখনই হাতে তুলে দেওয়া উচিত! মঙ্গলবার নিজেরা ৩৯৭ রানের পাহাড় গড়ে আফগানিস্তানকে হারায় ১৫০ রানের বিশাল ব্যবধানে।

এই জয়ের পরপরই ইংল্যান্ড দলের শক্তিমত্তা তুলে ধরে একটি টুইট করেন পিটারসেন। টুইটে পিটারসেন লেখেন, ‘যদি জেসন রয় ভালো করতে না পারে, জনি বেয়ারস্টো তোমাকে আক্রমণ করবে। যদি তারা দু’জনই ব্যর্থ হয়, জো রুটের সামনে পড়বে তুমি। যদি তাদের তিনজনই ব্যর্থ হয় তাহলে তোমাকে সামনে পাবে বাটলার। আর জোফরা আর্চার সবসময়ই তোমাকে শিকার করবে! তাদেরকে বিশ্বকাপটি দিয়ে দাও এখনই!’

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ