আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

অজি পেসারদের ডরাই না আমরা: সাকিব

প্রকাশিত: ১৯ জুন, ২০১৯ ০৩:৪৩:৪৩

ওয়েস্ট ইন্ডিজ বোলারদের বাউন্স ও গতিময় বোলিংয়ের বিপক্ষে দারুণ খেলেছেন বাংলাদেশ ব্যাটসম্যানরা। শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, ওশানে থমাসদের শর্ট বল পরীক্ষায় ১০০ শতাংশ নম্বর পেয়ে পাস করেছেন তারা।

কিন্তু সামনে আরও বড় কঠিন পরীক্ষা অপেক্ষা করছে তামিম, সাকিব ও লিটনদের জন্য। মোকাবেলা করতে হবে মিচেল স্টার্ক-প্যাট কামিন্সদের মতো বিশ্বমানের পেসারদের। তবে তাদের বাউন্স ও গতির বিপক্ষে পরীক্ষা দিতে প্রস্তুত লাল-সবুজ জার্সিধারীরা।

শর্ট বলে আর ভয় পান না বলে জানিয়েছেন বাংলাদেশের স্বপ্নসারথি সাকিব আল হাসান। তিনি বলেন, টুর্নামেন্টে এরই মধ্যে বিশ্বের সেরা কয়েকজন ফাস্ট বোলারকে খেলে ফেলেছি আমরা। তারা ১৪০ কিলোমিটারের ওপর গতিতে বল ছুড়েছে। আমরা এর সঙ্গে মানিয়ে নিয়েছি। তাই এ নিয়ে একদমই চিন্তা করি না। শুধু মৌলিক জিনিসগুলো ঠিক রাখতে হবে।

আমি মনে করি, আমরা দক্ষ দল। সেসব চ্যালেঞ্জ মোকাবেলা করতে আমরা সামর্থ্যবান। আগামীকাল বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে মাশরাফি বাহিনী। নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে দুদলের খেলা। এ ম্যাচে জিততে পারলে সেমিফাইনালের পথে আরেক ধাপ এগিয়ে যাবেন টাইগাররা। চার ম্যাচে ২ জয়, ১ পরাজয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে তারা।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন