সিসা বারে গিয়েছিলেন শোয়েব মালিক

প্রকাশিত: ১৯ জুন, ২০১৯ ০১:১৩:৪৫

বিশ্বকাপে ভারতের কাছে শোচনীয়ভাবে হারের আগের রাতে স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে সিসা বারে শোয়েব মালিকের সময় কাটানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে পাকিস্তান দলের আরও দুই সদস্য ওয়াহাব রিয়াজ ও ইমাদ ওয়াসিমও উপস্থিত ছিলেন।

দাবি করা হচ্ছে, ভারতের সঙ্গে ম্যাচের আগের রাতের ঘটনা এটি। ভিডিও প্রকাশের পর সানিয়া মির্জা ও শোয়েব মালিককে নিয়ে চারদিক থেকে সমালোচনা হচ্ছে। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অলরাউন্ডার।

টুইটারে শোয়েব মালিক বলেন, ''কবে পাকিস্তানের মিডিয়াকে বিশ্বাসযোগ্যতার জন্য জবাবদিহির আওতায় আনবে আমাদের আদালতগুলো। ২০ বছরের বেশি সময় ধরে দেশের ক্রিকেটের সঙ্গে রয়েছি। এটা খুব দুঃখজনক যে আমাকে আমার ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত এমন বিষয় নিয়েও জবাবদিহি করতে হচ্ছে। এই ভিডিওগুলো ১৩ জুনের, ১৫ জুনের নয়।

হারের জন্য শোয়েব মালিককে সবচেয়ে বেশি সমালোচনার মুখে পড়তে হচ্ছে। কারণ তিনি চূড়ান্ত ব্যর্থ হয়েছেন ভারতের বিরুদ্ধে। তাই তো তিনি শেষ পর্যন্ত অনুরোধ করতে বাধ্য হয়েছেন, যাতে তাদের পরিবারকে এই সবের থেকে বাইরে রাখা হয়।

পরে আরেকটি টুইটে মালিক বলেন, ‘‘সব খেলোয়াড়দের পক্ষে থেকে আমি সংবাদ মাধ্যম এবং সবাইকে অনুরোধ করছি সম্মানটা রাখুন আমাদের পরিবারের প্রতি। এই আলোচনায় তাদের টেনে আনাটা ঠিক হচ্ছে না। এটা ভাল কাজ নয়।''

প্রজন্মনিউজ২৪/মামুন

         

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন