নদীতে গোসল করতে গিয়ে হাবিপ্রবির এক শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১৯ জুন, ২০১৯ ১১:৩৯:৪৬ || পরিবর্তিত: ১৯ জুন, ২০১৯ ১১:৩৯:৪৬

নদীতে গোসল করতে গিয়ে হাবিপ্রবির এক শিক্ষার্থীর মৃত্যু

মোঃ শরিফুজ্জামান, দিনাজপুরঃ দিনাজপুর সদর উপজেলার মোহনপুর রাবার ড্যামে আত্রাই নদীতে গোসল করতে নেমে তাসফিক আহম্মেদ (২১) নামে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বিকেল ৪টা দিকে সদর উপজেলার মোহনপুর এলাকায় আত্রাই নদীর ব্রিজের নিচে রাবার ড্যামে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যান তিনি।

নিখোঁজ তাসফিক আহম্মেদ হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি চট্টগ্রাম জেলায়। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেখানে থাকা কয়েকজন শিক্ষার্থী জানান, আজ বিকেল ৪টার দিকে হাবিপ্রবির নয়জন ছাত্র প্রচণ্ড গরমের কারণে মোহনপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নামেন। এসময় অন্য সহপাঠীরা তাসফিক আহম্মেদকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফায়ার সার্ভিসের একটি টিম বিকেল সাড়ে ৫টায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু পানি বেশি হওয়ায় তারা তাসফিক আহম্মদকে উদ্ধার করতে পারেনি। উদ্ধার কাজে থাকা দিনাজপুর ফায়ার সার্ভিসের সদস্য দুলাল হোসেন জানান, রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়েছে। সেখান থেকে ডুবুরিরা এসে পুনরায় উদ্ধার কাজ শুরু করবেন বলে জানিয়েছিলেন।কিন্তু তারা এখনও সেখানে উপস্থিত হতে পারেনি।

হঠাৎ আজ ১৯/০৬/১৯ তারিখ সকাল ৮ টার দিকে লাশটি পানিতে ভেসে ওঠে। তারপর সেখানে থাকা উদ্ধার কর্মীরা লাশটি পানি থেকে তুলে উপরে নিয়ে আসে। এখন পর্যন্ত সর্বশেষ তথ্য অনুযায়ী, লাশটি ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীদের কাছেই রয়েছে। তারা লাশটি পরিবারের কাছে হস্তান্তরের জন্য পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে।

প্রজন্মনিউজ২৪/মামুন

         

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ