আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

জ্যোতিষীর চোখে এবারের বিশ্বচাম্পিয়ান

প্রকাশিত: ১৭ জুন, ২০১৯ ০৬:১৭:০০

জ্যোতিষীর চোখে এবারের বিশ্বচাম্পিয়ান

বিশ্বকাপ এখন মাঝপথে, চলছে লিগ পর্বের যুদ্ধ। শেষ চারে কারা খেলবে তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা। বিশ্বকাপের চরম যুদ্ধের সময় এক জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করলেন কারা জিতবে এবারের শিরোপা। ভারতীয় জ্যোতিষী এম কে দামোদরন খেলাধূলা ও রাজনীতি নিয়ে ভবিষ্যদ্বাণী করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

কেরালার এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী প্রায় সব ক্ষেত্রেই মিলেছে। তাঁর ভবিষ্যদ্বাণী স্থানীয় মানুষদের কাছে অনেক গুরুত্ব পায়। ভারতের বিশ্বকাপ জয় সম্পর্কে সংখ্যাতত্ত্ব গণনা করে  দামোদরন বলেন, ‘কোহিলির জন্ম তারিখ ৫/১১/১৯৯৮। রাশি বৃশ্চিক। যা সংখ্যাতত্ত্বে ৯ সংখ্যাটিকে ইঙ্গিত করে।

তাই ৩, ৬ এবং ৯ সংখ্যাগুলো কোহলির জন্য সৌভাগ্যের। আর কোহলির বয়স এখন ৩০। মানে, ৩+০=৩। ভারত ৩ নম্বর শিরোপাটি জিতবে এবার। এদিকে ভারতের প্রথম বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক কপিল দেবের সঙ্গে বিরাট কোহলির মিল খুঁজে পেয়েছেন দামোদরন।

এ সম্পর্কে সংখ্যাতত্ত্ব গণনা করে তিনি বলেন, ‘কপিল দেবের জন্মসংখ্যা ৬। অধিনায়ক হিসেবে তিনি বিশ্বকাপ জিতেছিলেন ১৯৮৩ সালে। অঙ্কগুলোর যোগফল ২১। ১৯৮৩ তে ছিল বিশ্বকাপের ৩ নম্বর আসর এবং তখন কপিল দেবের বয়স ছিল ২৪, এ অঙ্কগুলোর যোগফল হলো ৬।

এবার বিশ্বকাপের ১২তম আসর। ১২ সংখ্যাটি ভাঙলে ১+২=৩। শিরোপা জিতবে ভারত। কারণ ৩ এবং ১২ সংখ্যাগুলো ৩ গোত্রীয়ের। তা ছাড়া  ৩, ৬ ও ৯ সংখ্যাগুলোও তাঁর জন্য সৌভাগ্যের। ভারতীয় জ্যোতিষী দামোদরন কেরালার কান্নুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ